ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪ |

EN

ময়মনসিংহে নিরালা গেষ্ট হাউসে তরুণী হত্যার দায়ে একজন গ্রেফতার

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, মার্চ ২১, ২০২৩

ময়মনসিংহে নিরালা গেষ্ট হাউসে তরুণী হত্যার দায়ে একজন গ্রেফতার
ময়মনসিংহে চাঞ্চল্যকর নিরালা গেষ্ট হাউসে তরুণী হত্যার রহস্য উদঘাটন করেছে কোতোয়ালী মডেল থান পুলিশ। হত্যাকান্ডে জড়িত মো. রাকিবুল ইসলাম রাকিবকে (২৩) মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থেকে গ্রেফতার করা হয়। রাকিব মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার চর চাষী এলাকার মো. খোকন মিয়ার ছেলে। সকালে পুলিশ কনফারেন্স হলে পুলিশ সুপার মোহাম্মদ মাছুম আহাম্মদ ভূঞা সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি জানান, গত ১৪ মার্চ সন্ধ্যায় রাকিব আগারগাঁও থেকে মিরপুর শেওড়াপাড়া বাসস্ট্যান্ড যায়। শেওড়াপাড়া ফুটওয়ার ব্রীজ থেকে এক পতিতা মহিলাকে ময়মনসিংহ যাওয়ার জন্য প্রস্তাব দিলে মহিলা পাঁচ হাজার টাকার শর্তে যেতে রাজি হয়। তারা রাত্রি দেড়টার দিকে ময়মনসিংহে পৌছে নগরীর হোটেল নিরালায় স্বামী স্ত্রীর পরিচয় দিয়ে ২০৯ নং কক্ষে উঠে। পরদিন সকালে টাকা পয়সা নিয়ে মহিলার সাথে রাকিবের ঝগড়া হয়। এক পর্যায়ে রাকিব বিকাশে টাকা উত্তোলনের কথা বলে বাইরে এসে ১০০ টাকা দিয়ে একটি চাকু ক্রয় করে হোটেল রুমে যায়। এসময় রুমের দরজা বন্ধ করে মহিলাকে ওয়াশ রুমে নিয়ে চাকু দিয়ে গলা কাটে এবং মৃত্যু নিশ্চিত হওয়ার জন্য দুই হাতের রগ কাটে। তারপর হোটেল রুমের রক্ত পরিস্কার করে দরজায় তালা দিয়ে চলে যায়। 

পরে ১৮ মার্চ তারিখ দুপুরে গেষ্ট হাউজের দু’তলায় ২০৯ নং কক্ষে অজ্ঞাতনামা ঐ নারীর (২০) মৃতদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে মৃতদেহের গলায় ধারালো অস্ত্রে কাটা জখম, বাম ও ডান হাতের কব্জিতে রগ কাটাসহ মৃতদেহের নাক, কান, মুখ আংশিক পচনশীল অবস্থায় দেখা যায়। এই ঘটনায় মৃতদেহের পরিচয় সনাক্ত না হওয়ায় পুলিশ বাদি হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হত্যা মামলার করে। মামলাটি তদন্তকালে জানা যায় রাকিব পড়াশুনার পাশাপাশি সমাজ সেবা অফিসে আউট সোর্সিং এর কাজ করে। আসামীকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।