ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪ |

EN

‘কুরবানির পশু হাজির হোক’ বাবরদের নিয়ে হাফিজের ইঙ্গিতপূর্ণ পোস্ট

স্পোর্টস ডেস্ক | আপডেট: শনিবার, জুন ১৫, ২০২৪

‘কুরবানির পশু হাজির হোক’ বাবরদের নিয়ে হাফিজের ইঙ্গিতপূর্ণ পোস্ট

মোহাম্মদ হাফিজ

টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে বাদ পড়েছে পাকিস্তান। প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রের কাছে অঘটনের শিকার হওয়ার পর ভারতের কাছে জেতা ম্যাচ হেরে গেছেন বাবর আজমরা। তারপর থেকেই সাবেক ক্রিকেটারদের উপহাসের পাত্র বনে গেছেন তারা।

শোয়েব আখতার তাদের ঈদুল আজহা পরিবারের সঙ্গে কাটাতে বলেছেন। মোহাম্মদ হাফিজ আরেক কাঠি সরেস; পাকিস্তানের বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ (সাবেক টুইটার) দেওয়া ইঙ্গিতপূর্ণ এক পোস্টে লিখেছেন, ‘কুরবানির পশু হাজির হোক’। সঙ্গে ছয়টি ছাগল বা ভেড়ার ইমোজিও জুড়ে দিয়েছেন। সবশেষে হ্যাশট্যাগ পাকিস্তান ক্রিকেট লিখে বুঝিয়ে দিয়েছেন পোস্টটি আসলে কুরবানির ঈদ নিয়ে নয়, বরং বাবর-শাহিনদেরকেই এই পোস্টের মাধ্যমে নিশানা বানাতে চেয়েছেন তিনি।

গতবারের ফাইনালিস্ট টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার লক্ষ্য নিয়েই এবার যুক্তরাষ্ট্র-ওয়েস্ট ইন্ডিজের বিমানে চড়েছিল। কিন্তু প্রথম ম্যাচেই প্রথমবারের মতো বিশ্বকাপে খেলা যুক্তরাষ্ট্র তাদের চমকে দেয়। রোমাঞ্চকর সে ম্যাচে সুপার ওভারে হেরে যায় পাকিস্তান।

পরের ম্যাচে ভারতকে চ্যালেঞ্জ জানিয়েও হেরে যেতে হয় ৬ রানে। রিজওয়ান-ইমাদদের দায়িত্বজ্ঞানহীন ব্যাটিংয়ে বিশ্বকাপের গ্রুপ পর্ব পার করা কঠিন হয়ে যায় তাদের জন্য।

তৃতীয় ম্যাচে পাকিস্তান কানাডাকে ৭ উইকেটে হারিয়ে দিলেও যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ড ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হলে কপাল পোড়ে বাবর আজমদের। চার ম্যাচ থেকে পাঁচ পয়েন্ট নিয়ে সুপার এইটে উঠে যায় যুক্তরাষ্ট্র। অন্যদিকে তিন ম্যাচে দুই পয়েন্ট পাওয়া পাকিস্তান শেষ ম্যাচে আইরিশদের উড়িয়ে দিলেও তাদের পয়েন্ট হবে চার। তাই গ্রুপ পর্ব থেকেই বাড়ির পথ ধরতে হয়েছে পাকিস্তানকে।