ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুন ১৭, ২০২৪ |

EN

মাদক সেবনে বাঁধা দেয়ায় ছেলের পরিকল্পনায় বাবা খুন

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি | আপডেট: বুধবার, সেপ্টেম্বর ৭, ২০২২

মাদক সেবনে বাঁধা দেয়ায় ছেলের পরিকল্পনায় বাবা খুন
মাদক সেবনে বাধা দেওয়ায় ছেলের পরিকল্পনা ও সহযোগীতায় খুন হয়েছেন বাবা আব্দুল আজিজ (৫০)। নিহত আব্দুল অজিজ নেত্রকোনার র্পূবধলা থানার শ্যমগঞ্জ বাজারের পোল্ট্রি ফিড ব্যবসায়ী।

র‌্যাব-১৪ মঙ্গলবার ময়মনসিংহের গৌরীপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এই ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে এবং হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করেছে। গ্রেফতারকৃতরা হলো-বিজয় কর্মকার (১৯), মো: তরিকুল ইসলাম রানা (১৮), আজহার মিয়া (৩৫)। এছাড়াও এর আগে এই ঘটনার মূল পরিকল্পনাকারী ছেলে তরিকুল ইসলাম বিপ্লবকে(২০) গ্রেফতার করে পূর্বধলা থানা পুলিশ।

বুধবার (৭ সেপ্টেম্বর) র‌্যাব কার্যালয়ে ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান কোম্পানি অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয়।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, মাদক সেবনে বিভিন্ন সময় বাঁধা দেয়ায় বাবা-ছেলের সাথে দ্বন্ধ ও কথা কাটাকাটি লেগেই থাকতো। তাই বাবা আব্দুল আজিজকে হত্যার পরিকল্পনা করে তারই ছেলে বিপ্লব। হত্যাকান্ডে সহযোগিতার জন্য বিপ্লব তার ৫ বন্ধুকে ২০ হাজার টাকায় ভাড়া করে এবং ২টি চাইনিজ কুড়াল ক্রয় করে। পরিকল্পনা অনুযায়ী গত ১ সেপ্টেম্বর রাত দশটার দিকে ছেলে বিপ্লব তার বাবাকে ফোন করে জানায়, তাকে পুলিশ ধরেছে এবং তাকে ছাড়িয়ে নেয়ার জন্য। ছেলের ফোন পেয়ে তার বাবা প‚র্বধলা ও গৌরীপুর  উপজেলার সীমান্তবর্তী কুতবপুর এলাকার একটি পুকুর পাড়ে আসলে ছেলে বিপ্লব ও তার বন্ধু বিজয় কর্মকার,  রাসেল, আজাহার মিয়া, তরিকুল ইসলাম রানা ও সাধন মিলে আব্দুল আজিজকে গলায় গামছা পেচিয়ে এবং চাইনিজ কুড়াল দিয়ে মাথাসহ শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

পরে হত্যাকান্ড ধামাচাপা দিতে বিপ্লব তার বাবাকে হাসপাতালে নিয়ে যায়। পথিমধ্যে মৃত্যু হয় আব্দুল আজিজের। এ ঘটনায় পর নিহতের স্ত্রী বুকল বেগম প‚র্বধলা থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা করে। 

র‌্যাবের কোম্পানি অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় আরো জানান,এই হত্যাকান্ডে ব্যবহৃত দুইট চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে। হত্যায় জড়িত অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে এবং গ্রেফতারকৃতদের পূর্বধলায় থানায় হস্তান্তর করা হয়েছে।