ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুন ১৭, ২০২৪ |

EN

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আরোহীর মৃত্যু, চালক আহত

আটোয়ারী, পঞ্চগড় প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আরোহীর মৃত্যু, চালক আহত
পঞ্চগড়ের আটোয়ারীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সরোয়ার হোসেন (৫০) নামে এক আরোহীর মৃত্যু হয়েছে এবং মোটরসাইকেলের চালক ইলিয়াস আলী (৪০) আহত হয়েছেন।

সোমবার (১৫আগস্ট) রাত ৯টায় উপজেলার পাটসিড়ি হাট হাইওয়ে রাস্তায় এই দুর্ঘটনাটি ঘটে।

পরিবার সূত্রে জানা গেছে, নিহত সারোয়ার হোসেন চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার ভোয়ালিয়া এলাকার মুনির আহমেদের ছেলে। পেশায় তিনি কিশোয়ান গ্রুপের মরিচ ব্যবসায়ী। কিশোয়ান গ্রুপের হেড অফিস নাটোরে। মরিচ কেনা- নেয়ার জন্য তিনি আটোয়ারীর ফকিরগঞ্জ বাজারে আসা-যাওয়া করতেন এবং থাকতেন পঞ্চগড় শহরের আবাসিক হোটেলে।

এদিকে আহত মোটরসাইকেল চালক ইলিয়াস আলী আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের সরকার পাড়া এলাকার বাসিন্দা। সে ওই এলাকার জহিরুল ইসলাম ছেলে। তিনি জোড়দার পাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। বাসা ভাড়া নিয়ে থাকতেন পঞ্চগড়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পঞ্চগড়ে তাদের দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। সেই সুবাদে ব্যবসায়ীক কাজে তারা প্রায় সময় একসাথে আটোয়ারীর ফকিরগঞ্জ বাজারে আসা-যাওয়া করতেন। পূর্বের মতোই রাতে বাজারে কাজ শেষে ইলিয়াসের সাথে মোটরসাইকেলের পেছনে বসে সারোয়ার পঞ্চগড় যাচ্ছিলেন। একসময় তারা আটোয়ারীর পাটসিড়ি হাট হাইওয়ে রাস্তায় পৌছালে একটি খড়ি বহনকারী পিকআপকে পাশ কেটে সামনে যাওয়ার চেষ্টা করে।

এসময় মোটরসাইকেলসহ রাস্তার পাশে পড়ে যায় তারা। এতে সারোয়ার মাথায় গুরুতর আঘাত পেয়ে রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পরেই স্থানীয়দের সহায়তায় আহত ইলিয়াসকে দ্রুত উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহেল রানা মোটরসাইকেল দুর্ঘটনায় আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।