ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুন ১৭, ২০২৪ |

EN

ট্রাক্টর ও ভ্যানের সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি | আপডেট: সোমবার, আগস্ট ১, ২০২২

ট্রাক্টর ও ভ্যানের সংঘর্ষে নিহত ২
নীলফামারীর ডোমার উপজেলায় ট্রাক্টর ও ভ্যানের সংঘর্ষে দুজন নিহত ও আরও একজন আহত হয়েছেন।

সোমবার (১ আগস্ট) দুপুরে উপজেলার বোড়াগাড়ী-জলঢাকা সড়কে এই দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করায়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

নিহত ব্যক্তিরা হলেন, উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের নদীয়াপাড়া এলাকার মৃত শুকারু মামুদের ছেলে ভ্যানচালক আফসারুল ইসলাম (৪৫) ও ডিমলা বড় মসজিদ এলাকার লেবু মিয়ার ছেলে জহুরুল ইসলাম (২৫)। আহত ব্যক্তি হলেন এ ঘটনায় নিহত জহুরুলের বোন লিমা আক্তার।

জানা গেছে, আজ সোমবার দুপুরে জলঢাকা-বোড়াগাড়ী সড়কের একবোট এলাকায় ঠাকুরগাও থেকে চাল বোঝাই একটি ট্রাক্টর জলঢাকার দিকে যাচ্ছিল। এ সময় দুজন যাত্রী নিয়ে বিপরীত দিক থেকে একটি ভ্যান আসছিল। হঠাৎ ট্রাক্টরের এক্সেল ভেঙে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ড্রাইভার। ফলে ট্রাক্টরটি রাস্তার পাশে উল্টে যায়। এ সময় ট্রাক্টরে থাকা বস্তা বোঝাই চাল ভ্যানগাড়ির ওপর পড়লে ভ্যানচালকসহ যাত্রীরা চালের বস্তার নিচে চাপা পড়েন। পরে স্থানীয়রা বস্তা সরিয়ে ভ্যানচালকসহ যাত্রীদের বের করে আনেন। এ ঘটনায় ঘটনাস্থলেই জহুরুল মারা যান। পরে রংপুরে নিয়ে যাওয়ার পথে মারা যায় ভ্যানচালক আফসারুল ইসলাম।

এ বিষয়ে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদ-উন নবী বলেন, এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।