ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

বাড়িতে প্রেমিকার অবস্থান, অন্য তরুণীকে নিয়ে পালালেন প্রেমিক

জেলা প্রতিনিধি | আপডেট: রবিবার, জুলাই ২৪, ২০২২

বাড়িতে প্রেমিকার অবস্থান, অন্য তরুণীকে নিয়ে পালালেন প্রেমিক
স্ত্রীর মর্যাদার দাবিতে ১৯ জুলাই থেকে ছয় দিন ধরে নিপুণ রায় আকাশ নামে এক যুবকের বাড়িতে অবস্থান করছেন প্রেমিকা। কিন্তু অন্য এক তরুণীকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করেছেন প্রেমিক।

এমন ঘটনা ঘটেছে নীলফামারী ডোমার উপজেলার নয়ানী বাকডোকরা বাবুপাড়া এলাকায়। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ওই এলাকায়।

প্রেমিক নিপুণ রায় আকাশ উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নয়ানী বাকডোকরা বাবুপাড়ার বাবু ভুপেশ চন্দ্র রায়ের ছেলে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের শিক্ষার্থী।

অবস্থান নেওয়া কলেজছাত্রী দাবি করেন, নীলফামারী সরকারি কলেজে তাদের পরিচয় হয়। তারপর ভালো লাগা থেকে প্রেম হয়। পড়াশোনা ও চাকরির কারণে দুজনে ঢাকায় ছিলেন। সেখানে লোকনাথ মন্দিরে বিয়ে করেন তারা। চাকরি আর পড়াশোনার কারণে দুজনেই গোপন রাখেন বিষয়টি। তবে কিছুদিন ধরে রিপন বাড়িতে এসে যোগাযোগ বন্ধ করে দেন। শেষে নিপনের খোঁজে তিনি এখন তার বাড়িতে অবস্থান নিচ্ছেন।

এদিকে প্রেমিকাকে বাড়িতে অবস্থানরত রেখে ২৩ জুলাই বোড়াগাড়ী ইউনিয়নের এক শিক্ষকের মেয়েকে বিয়ে করে এলাকা থেকে সটকে পড়েন নিপুণ।

নিপুণের বর্তমান শ্বশুর বলেন, ছেলেটির বিষয়ে সব জানতে পেরেছি। তবে আমার মেয়ের যে এমন ঘটনা ঘটাবে, বুঝতে পারিনি। শুনেছি তারা বিয়ে করে রংপুরে আছে।

নিপনের বাবা ভুপেশ চন্দ্র রায় বলেন, গত মঙ্গলবার থেকে মেয়েটি আমার বাড়িতে আছে। সে বলছে তার সঙ্গে নিপুণের বিয়ে হয়েছে। অন্যদিকে স্থানীয় এক তরুণীকে সে বিয়ে করেছে বলে শুনছি। তবে মঙ্গলবার থেকেই ছেলের সঙ্গে আমার কোনো যোগাযোগ নাই।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ নবী বলেন, বিষয়টি শুনেছি। তবে এ বিষয়ে থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ এলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।