ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুন ১৭, ২০২৪ |

EN

সন্ত্রাসীদের হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে কলেজ ছাত্র সিমান্ত

হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি | আপডেট: শুক্রবার, জুলাই ২২, ২০২২

সন্ত্রাসীদের হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে কলেজ ছাত্র সিমান্ত
টাঙ্গাইলের ধনবাড়ীতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ঢাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র তৃতীয় বর্ষের ছাত্র সিব্বির আহম্মেদ সিমান্ত। গত সোমবার ধনবাড়ীতে বিএনপি’র দু-গ্রুপের সংঘর্ষের ঘটনায় আহত হন। তিনি বর্তমানে আশংষ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত সিমান্ত’র বাবা ধনবাড়ী পৌর বিএনপি’র আহবায়ক এস এম ছোবহান বলেন, আমার একমাত্র কলেজ পড়ুয়া ছাত্র সিব্বির আহম্মেদ সিমান্ত গত তিনদিন যাবত মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। উপজেলা বিএনপি’র ২২ তারিখের সম্মলেন কে কেন্দ্র করে গত তিন দিন আগে সোমবার রাতে ধনবাড়ী উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন তালুকদার মিন্টু’র নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনীরা পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বিএনপির নেতা-কর্মীদের উপর হামলা চালায়। ঐ সময় আমার ছেলে সিব্বির পারিবারিক কাজে আমার ব্যাক্তিগত কার্যালয়ের আসে সেখানের কাজ শেষে বাড়ী ফিরছিলো রাস্তায় পেয়ে এমন সময় পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র দিয়ে তাকে এলোপাথারী কুপিয়ে গুরুত্বর আহত করেন। বর্তমানে খুবই মর্মান্তিক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। শুধু তাই নয় আমাদের বিএনপি’র ১০-১২ জন নেতা কর্মীদের উপর হামলা করে কুপিয়ে আহত করেছে তারা। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। হামলার ঘটনায় আমি বাদী হয়ে ধনবাড়ী থানায় ২৮ জনের নাম উল্লেখ করে আরো ৬/৭ জন অজ্ঞাত সহ মামলা করেছি। আমি দোষীদের আইনগত দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।

আহত সিব্বির আহম্মেদ সিমান্ত’র মা নাসরিন আক্তার জানান, আমি আমার একমাত্র ছেলে কে যারা অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে আমি পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে দ্রুত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

চালাষ গ্রামের কসর আলী সহ আরো অনেকেই জানান, সিব্বির আহম্মেদ সিমান্ত ছেলে হিসেবে একেবারেই শান্ত নীরিহ প্রকৃতির। তাকে মারা টা ঠিক হয়নি। রাজনীতি করে তার বাবা, সে তো রাজনীতি করে না। কিন্তু এভাবে মানুষ মানুষকে মারপিট করে না। সিমান্ত এমন ভাবে কুপিয়ে তার বাম হাতকে ক্ষত বিক্ষত করেফেলেছে। আমরাও এই কলেজ ছাত্র কে মারপিটের ঘটনায় এলাকাবাসী দোষীদের দৃষ্টান্তমূলক শস্তির দাবী করছি।

ধনবাড়ী থানার ওসি মো: চাঁন মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিএনপি’র নেতাকর্মীদের হামলার ঘটনায় পৌর বিএনপি নেতা এসএম ছোবহান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামীসহ ৭ জনকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের কেও গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে।