ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪ |

EN

সাকিব ইস্যুতে কলকাতা যাচ্ছেন না পাপন

স্পোর্টস ডেস্ক | আপডেট: বুধবার, ফেব্রুয়ারী ১৬, ২০২২

সাকিব ইস্যুতে কলকাতা যাচ্ছেন না পাপন
দীর্ঘদিন ধরেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলেছেন সাকিব আল হাসান। ২০১১ সালের পর এই প্রথম আইপিএলে দল পাননি বাংলাদেশ সেরা এই অলরাউন্ডার। 

মঙ্গলবার দেশের ক্রিকেটপাড়ায় গুঞ্জন রটে সাকিবকে আইপিএলে দল পাইয়ে দেওয়ার জন্য ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতির সঙ্গে দেখা করতে ভারত সফরে যাচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। 

এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, এমন একটি নিউজ আমি দেখেছি; কিন্তু এ ধরনের খবর পুরোপুরি ভিত্তিহীন। একজন নির্দিষ্ট খেলোয়াড়ের বিষয়ে বোর্ড সভাপতি বা সিইও যাবে আরেকটা বোর্ডে কথা বলতে, এটা কি আপনাদের কাছে বিশ্বাসযোগ্য মনে হয়?

বিসিবির সিইও আরও বলেন, এ তথ্যটা যে দিয়েছে, এটার কোনো ভিত্তি নেই। যে এটা প্রকাশ করেছে, তারও বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন আছে। খবরটা সম্পূর্ণ ভিত্তিহীন।

বিসিবি সভাপতির ভারত সফর নিয়ে সুজন বলেন, দ্বিপক্ষীয় বিষয়ে আমাদের বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় যেতে হয়, অনেক সময় সৌজন্য আবেদনে যেতে হয়। আমাদের কলকাতায় একটা আমন্ত্রণ ছিল ভারতের ম্যাচটা নিয়ে। কিন্তু সেটার ব্যাপারে বোর্ড সভাপতি এখনো কোনো সিদ্ধান্ত নেননি।