ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুন ১৭, ২০২৪ |

EN

সেঞ্চুরি করতে পারলে বাবরকে বিলাসবহুল গাড়ি উপহার দেবেন তরুণী

স্পোর্টস ডেস্ক | আপডেট: শনিবার, মে ২৫, ২০২৪

সেঞ্চুরি করতে পারলে বাবরকে বিলাসবহুল গাড়ি উপহার দেবেন তরুণী
আসন্ন টি-২০ বিশ্বকাপ খেলার আগে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে নিজেদের ঝালাই করতে চায় পাকিস্তান। ইতিমধ্যেই বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে ৪ ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচ। বার্মিংহামে আজ দ্বিতীয় ম্যাচে মুখোমুখি এই দুই দল।

এই ম্যাচ উপলক্ষে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের জন্য বিশাল পুরস্কারের ঘোষণা দিয়েছেন এক পাকিস্তান ভক্ত তরুণী।

আজকের ম্যাচে যদি বাবর সেঞ্চুরি করতে পারেন তাহলে তাকে বিলাসবহুল মার্সিডিজ উপহার দেওয়ার ঘোষণা দিয়েছেন নাবিহা খান নামের পাকিস্তান বংশোদ্ভূত এক তরুণী।

জানা গেছে, নাবিহার বাবা বিলাসবহুল মার্সিডিজটি ব্যবহার করেন। জিও নিউজকে এক সাক্ষাৎকারে এসব কথা বলেন ওই তরুণী।

নাবিহা বলেন, শুধু এই ম্যাচটি জেতো। আমাদের যা আছে পাকিস্তানের জন্য উৎসর্গ করে দেব। ইংল্যান্ড ও পাকিস্তানের এই ম্যাচটি দেখতে পরিবার ও বন্ধুদের সঙ্গে মাঠে যাচ্ছেন বলেও জানিয়েছেন তিনি।

তিনি বলেন, আপনারা (পাকিস্তানের ক্রিকেটাররা) দেখতে পাচ্ছেন আমরা দেশপ্রেমিক পাকিস্তানিরা আপনাদের কতটা ভালোবাসি। তাই এই ভালোবাসার প্রতিদান দেওয়া উচিত।

বাবরকে উদ্দেশ্য করে নাবিহা বলেন, বাবর আজম, আপনি আমাদের আশা ও সম্মন। বাবর আজম, আপনি প্রতিটি পাকিস্তানির প্রাণ ও মন জুড়ে আছেন। তাই দয়া করে আমাদের আশা ভাঙবেন না এবং লজ্জায় আমাদের মাথা নত করবেন না।

ইংল্যান্ড সিরিজের আগে আয়ারল্যান্ডের বিপক্ষেও টি-২০ সিরিজ খেলেছিল পাকিস্তান। ৩ ম্যাচের সেই সিরিজে প্রথম ম্যাচে হারের পর শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে জিততে সক্ষম হয়েছে বাবর আজমের দল।

আয়ারল্যান্ড সফরের আগে ঘরের মাঠে নিউজিল্যান্ডের দ্বিতীয় সারির দলের বিপক্ষে ২-২ ব্যবধানে ড্র করে সবুজ জার্সিধারীরা।