ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুন ১৯, ২০২৪ |

EN

বিশ্বকাপের কৌশল প্রকাশ করলেন বাবর

স্পোর্টস ডেস্ক | আপডেট: বুধবার, মে ২২, ২০২৪

বিশ্বকাপের কৌশল প্রকাশ করলেন বাবর
পাকিস্তানের সাদা বলের অধিনায়ক বাবর আজম আগামী মাসে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন ইংল্যান্ড সিরিজ এবং ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেদের কৌশল প্রকাশ করেছেন।

প্রাক-সিরিজ সংবাদ সম্মেলনে বাবর জানান, আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি হারার পর পাকিস্তান দল তাদের মানসিকতা পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছে।  তিনি বলেন, ভক্তরা আশা করে যে আমরা প্রতিটি বলে চার এবং ছক্কা মারব, কিন্তু ভক্তদের আশা পূরণ করতে গিয়ে দলের খারাপ পরিণতি ডেকে আনা যাবে না। আমাদের অবশ্যই মাঠের পরিস্থিতি অনুযায়ী খেলতে হবে।

এই মেগা-ইভেন্ট টুর্নামেন্টের জন্য বাবর আজম তার ব্যাটিং পজিশনে একটি উল্লেখযোগ্য পরিবর্তনের বিষয়ে জানিয়েছেন। তিনি বলেন, আপনি এই সিরিজে আমাদের পরিকল্পনা দেখতে পাবেন।  আমরা প্রয়োজন অনুযায়ী এক বা একাধিক পরিবর্তন করতে পারি। তবে, বেশিরভাগ ক্ষেত্রেই আমি ওয়ান ডাউনে ব্যাট করব।

বাবর আজম আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০২৪ এর জন্য একটি গুরুত্বপূর্ণ প্রস্তুতিমূলক পর্ব হিসাবে সিরিজের তাত্পর্যের ওপরও জোর দিয়েছেন।  তিনি বলেন, ইংল্যান্ড সিরিজটি আমাদের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ী হওয়ার এবং আত্মবিশ্বাস অর্জনের একটি সুবর্ণ সুযোগ।