ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

বিশ্বকাপ হারের যন্ত্রণায় বিরক্ত কোহলি মাঠে কী করেছিলেন, ভিডিও ভাইরাল

স্পোর্টস ডেস্ক | আপডেট: বুধবার, জানুয়ারী ৩, ২০২৪

বিশ্বকাপ হারের যন্ত্রণায় বিরক্ত কোহলি মাঠে কী করেছিলেন, ভিডিও ভাইরাল
গত ১৯ নভেম্বর ভারতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ক্রিকেট বিশ্বকাপের ১৩তম আসরের আইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে যায় টুর্নামেন্টের স্বাগতিক ভারত। 

অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করা রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটি অবিশ্বাস্য পারফরম্যান্সে অপরাজিত হিসেবেই ফাইনালে উঠে; কিন্তু ফাইনালে সেই অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরেই ট্রফি হাতছাড়া করে বিরাট কোহলিরা। 

ঘরের মাঠে বিশ্বকাপ জয়ের সব মঞ্চ তৈরি করেও শেষপর্যন্ত শিরোপা জিততে পারেনি ভারত। ফাইনালের আগে যে দলটি একটি ম্যাচেও হার দেখেনি তারাই কিনা শিরোপার লড়াইয়ে হেরে কান্নায় ভেঙে পড়ে। সেই হারের যন্ত্রণা এখনো কাতরাচ্ছে ভারতীয় ক্রিকেটারদের। 

বিশ্বকাপের ফাইনালে হারের পর ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি বিরক্ত হয়ে নিজের ক্যাপ খুলে স্টাম্পের বেলগুলো ফেলে দেন। সেই সময় তার চোখে মুখে বিরক্তি স্পষ্ট ছিল। বিশ্বকাপের ৪৫ দিন পর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। 

বিশ্বকাপে ১১ ম্যাচে ৯৫.৬২ গড়ে ৭৬৫ রানের রেকর্ড গড়া মালিক এখন বিরাট। কিন্তু বিশ্বকাপটাই জিততে পারেননি। সেই কষ্ট এতটাই ছিল যে, পুরস্কার নেওয়ার সময় কোনো কথা বলতে চাননি বিরাট।