ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

ম্যাচ হেরেও বোলারদের ভূয়সী প্রশংসা শান্তর মুখে

স্পোর্টস ডেস্ক | আপডেট: রবিবার, ডিসেম্বর ৩১, ২০২৩

ম্যাচ হেরেও বোলারদের ভূয়সী প্রশংসা শান্তর মুখে
তৃতীয় টি-টোয়েন্টিতে সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে বৃষ্টি আইনে ১৭ রানে হেরেছে বাংলাদেশ। কিউই মুল্লুকে সিরিজ জেতার সুবর্ণ সুযোগটা হাতছাড়া করেছেন টাইগাররা। তবে ম্যাচশেষে বোলারদের প্রশংসা করেছেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

ম্যাচে আগে ব্যাট করে ১১০ রানের সংগ্রহ দাঁড় করায় বাংলাদেশ। এত অল্প পুঁজি নিয়েও জানপ্রাণ দিয়ে লড়াই করে গেছেন টাইগার বোলাররা। একের পর এক উইকেট তুলে কিউই ব্যাটারদের বেশ চাপে রাখেন শরিফুল ইসলাম, শেখ মেহেদী হাসানরা। তবে দিনশেষে আর শেষরক্ষা হয়নি। নিউজিল্যান্ড ৫ উইকেটে ৯৫ রান তোলার পর নামে বৃষ্টি। পরে তা আর না থামায় বৃষ্টি আইনে ১৭ রানে জয়ী হয় নিউজিল্যান্ড।

ম্যাচের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শান্ত বলেন, আমার মনে হয় বোলাররা আজ দারুণ করেছে। ব্যাটাররা খুব বেশি রান করতে পারেনি। বোলাররা সবাই বেশ ভালো করেছে। টি-টোয়েন্টি ক্রিকেটে শুরুটা বেশ গুরুত্বপূর্ণ। আমাদের ব্যাটাররা শুরু করে ১৫-১৭ রান করলেও খেলাটাকে টেনে নিতে পারেনি। এখানেই আজ আমরা ভুল করেছি।

এই ম্যাচে বাংলাদেশের হারের ফলে টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়েছে ১-১ সমতায়। এর আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে হেরেছিল বাংলাদেশ। যেই নিউজিল্যান্ড থেকে সাদা বলের ক্রিকেটে কোনো ম্যাচ জেতাই ছিল অসাধ্য ব্যাপার সেখানে দুই ফরম্যাটে স্মরণীয় দুটি জয় নিঃসন্দেহে প্রশংসার যোগ্য।