ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

সুইপ করতে গিয়ে আত্মাহুতি দিলেন আফিফ

স্পোর্টস ডেস্ক | আপডেট: মঙ্গলবার, নভেম্বর ২৩, ২০২১

সুইপ করতে গিয়ে আত্মাহুতি দিলেন আফিফ

উসমান কাদিরের একটি বল খেলতে গিয়ে বল স্টাম্পে টেনে আনছিলেন আফিফ। সুইপ করতে গিয়ে ব্যাটে কানাই লাগিয়ে ক্যাচ তুলে দিলেন আফিফ। শর্ট ফাইন লেগে দাঁড়িয়ে সহজ ক্যাচ নিলেন রিজওয়ান। ২১ বলে ২০ রান করে ফিরে গেলেন আফিফ। তৃতীয় উইকেটের পতন ঘটল বাংলাদেশের। ১৫ ওভার শেষে বাংলাদশের রান ৩ উইকেটে ৮৯ রান।

 

প্রথম ম্যাচে ক্রিজে দুই বাঁহাতি ব্যাটসম্যান থাকা পর্যন্ত লেগ স্পিনার আমিনুল ইসলামকে বোলিংয়ে আনেননি মাহমুদউল্লাহ। তার পথে হাঁটেননি বাবর আজম। ১৫ তম ওভারে বল তুলে দেন কাদিরের হাতে। তিনিই ভাঙেন ৪৩ রানের জুটি।

 

এর আগে হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সোমবার (২২ নভেম্বর) টসে জিতে পাকিস্তানের বিপক্ষে প্রথমে  ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দল। স্পিন দিয়ে আক্রমণ শুরু করে পাকিস্তান। প্রথম ওভারে বোলিংয়ে আসে নাওয়াজ। ওপেনিংয়ে আজ নাঈমের সঙ্গে শান্ত। প্রথম ওভারে এসেছে ২ রান। দ্বিতীয় ওভারে বলে আসেন পেসার ধানি।


আন্তর্জাতিক ক্যারিয়ারে প্রথম বলে বাউন্ডারি খেলেন শাহনেওয়াজ ধানি। এক বল পড়ে অবশ্য বোল্ড করলেন শান্তকে। দুর্দান্ত এক ইয়র্কারে বলের লাইন মিস করেন বাংলাদেশ ওপেনার। শান্তর বিদায়ের পর দলের হাল ধরেন নাঈম শেখ ও শামীম। শামীম ২২ রান করে প্যাভিলিয়নে ফিরেন।