ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

ফাইনালের আশা জিইয়ে রাখতে আজ বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলংকা

স্পোর্টস ডেস্ক | আপডেট: শনিবার, সেপ্টেম্বর ৯, ২০২৩

ফাইনালের আশা জিইয়ে রাখতে আজ বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলংকা
এশিয়া কাপে ফাইনালে ওঠার সম্ভাবনা জিইয়ে রাখতে পরের দুই ম্যাচে জয়ের বিকল্প নেই টাইগারদের। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে টিকে থাকার লড়াইয়ে আজ শনিবার (৯ সেপ্টেম্বর) শ্রীলঙ্কার মুখোমুখি হবে সাকিব বাহিনী। জয়ের জন্য ব্যাটারদের পারফরম্যান্সের দিকে তাকিয়ে টাইগার অধিনায়ক। বিকাল সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচ।

এশিয়া কাপের শুরু থেকেই হিসাব-নিকাশের গ্যাড়াকলে বাংলাদেশ। একটা করে ম্যাচ যায় আর বসতে হয় কাগজ কলম নিয়ে।সুপার ফোরে সবার সাথে সবার খেলা। প্রথম ম্যাচটা খারাপ কেটেছে। পাকিস্তানের পেস তোপে এলোমেলো টাইগাররা। পাকিস্তান পর্ব শেষ করে সবগুলো দল আবারো শ্রীলংকায়। এবার নতুন কিছুর আশা।

প্রতিপক্ষ শ্রীলংকা। টাইগারদের টুর্নামেন্ট শুরু হয়েছে লংকান সিংহদের কাছে ঘায়েল হয়ে। এবার পাল্টা আঘাতের সময়। তবে আঘাত করবে কে? ব্যাটিংয়ে টাইগাররা নখদন্তহীন। সবচেয়ে ফর্মে থাকা ব্যাটার শান্ত- দুই ম্যাচ খেলেই ছিটকে গেছেন দল থেকে। টপ অর্ডার গোছাতেই শ্বাস আটকায়। 

টুর্নামেন্টে শ্রীলংকাই শুধুমাত্র প্রথম রাউন্ডের দুই ম্যাচে জয় পেয়েছে। ঘরের মাঠে খেলা। প্রথম ম্যাচে টাইগারদের হারানোর আত্মবিশ্বাস আছে। বাকি শুধু পারফর্মেন্স ধরে রাখার। 

পরিসংখ্যান অনেকটাই এগিয়ে শ্রীলংকা। ৫২ বারের সাক্ষাতে শ্রীলংকার জয় ৪১ ম্যাচে। বাংলাদেশ হেসেছে ৯টিতে।