ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪ |

EN

শাহিন আফ্রিদির বলে বারবার আউট রোহিত, কারণ জানালেন শোয়েব

স্পোর্টস ডেস্ক | আপডেট: রবিবার, সেপ্টেম্বর ৩, ২০২৩

শাহিন আফ্রিদির বলে বারবার আউট রোহিত, কারণ জানালেন শোয়েব
পাকিস্তানের সিমার শাহিন শাহ আফ্রিদিকে খেলতেই পারেন না ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। শনিবারও এশিয়া কাপের গুরুত্বপূর্ণ ম্যাচে আফ্রিদিতে ধরাশায়ী হন ম্যান ইন ব্লু  ক্যাপ্টেন। শাহিন শাহ আফ্রিদির বলে ভারতীয় দলের অধিনায়ক যেভাবে বোল্ড হয়েছেন সেটা নিয়েই প্রতিক্রিয়া দিয়েছেন পাকিস্তানের সাবেক কিংবদন্তি শোয়েব আখতার। 

তার মতে, শাহিন শাহ আফ্রিদিকে রিড করতে পারছেন না রোহিত শর্মা। আর সেই কারণেই নাকি বারবার শাহিন আফ্রিদির বলে আউট হচ্ছেন। শাহিন আফ্রিদির বিরুদ্ধে আবারও আউট হয়ে বেশি রান করতে পারেননি রোহিত শর্মা। তিনি কিছু ভালো শট খেললেও, শাহিনের দুর্দান্ত একটি বলে বোল্ড হন। রোহিত শর্মা ২২ বলে ২টি চারের সাহায্যে ১১ রান করে শাহিন শাহ আফ্রিদির শিকার হন। এর আগেও বহুবার রোহিত শর্মাকে আউট করেছেন শাহিন শাহ আফ্রিদি।

রোহিত শর্মার এই আউট দেখে কিছুটা অবাকই হয়েছেন শোয়েব আখতার। তার মতে রোহিতকে দেখলে যেমন মনে হয় তার থেকে অনেক ভালো খেলোয়াড় তিনি। শোয়েব আখতারের মতে, শাহিন শাহ আফ্রিদির বল বুঝতেই পারছেন না রোহিত শর্মা। 

নিজের ইউটিউব চ্যানেলে কথোপকথনের সময় শোয়েব আখতার বলেন, আমি মনে করি না শাহিন আফ্রিদির বল বুঝতে বা পড়তে সক্ষম হচ্ছেন রোহিত। রোহিত শর্মা যেভাবে আউট হয়েছেন তা আমি মোটেও পছন্দ করিনি। তিনি এর চেয়ে অনেক ভালো খেলোয়াড়। তিনি এর চেয়ে অনেক ভালো ব্যাটিং করতে পারেন। আমার মনে হয় সে খুব বেশি চাপ নিচ্ছেন রোহিত। বৃষ্টির কারণে ম্যাচটি বেশ কয়েকবার বন্ধ হয়ে যায় এবং এতে ব্যাটসম্যানদের মন খারাপ হয় এবং মনোসংযোগ নষ্ট হয়। এর জেরে উইকেট হারান শুভমন গিল। তিনি নিজেকে মনোনিবেশ করাতে পারেননি এবং সে কারণেই তিনি এমন বাজে শট খেলে বসেন।

এদিকে ম্যাচের পরে শাহিন আফ্রিদি বলেন, ম্যাচটি যদি হত, তাহলে এই ম্যাচ পাকিস্তানই জিতত। 

এর মাঝেই আবার ইরফান পাঠান মজা করে নিজের সোশ্যাল মিডিয়াতে লেখেন, ভাগ্যিস ম্যাচটা হলো না, এর ফলে প্রতিবেশীদের অনেক টিভি ভাঙা থেকে বেঁচে গেল।