ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

কানাডার লিগে আবারও সাকিব ঝলক, জিতলো দল

স্পোর্টস ডেস্ক | আপডেট: সোমবার, জুলাই ২৪, ২০২৩

কানাডার লিগে আবারও সাকিব ঝলক, জিতলো দল
কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টিতে মন্ট্রিল টাইগার্সের দ্বিতীয় ম্যাচেও উল্লেখযোগ্য অবদান রেখেছেন সাকিব আল হাসান। ব্যাট হাতে ঝড়োভাবে ৩৬ রান করার পর বল হাতে কার্যকরী একটি উইকেট। সঙ্গে ক্রিস লিনের ব্যাটিং নৈপুণ্যে মিসিসোগা প্যান্থার্সকে ৭ উইকেটে হারিয়েছে ফ্রাঞ্চাইজি ক্লাবটি।

রবিবার (২৩ জুলাই) রাতে ব্রাম্পটনের টিডি ক্রিকেট অ্যারেনায় মিসিসোগার বিপক্ষে টস জিতে ফিল্ডিং বেছে নেন মন্ট্রিলের অধিনায়ক ক্রিস লিন। 

জেমস নিশামের ৩৫ বলে ৫৪, নাভনিদ ধালিওয়ালের ৪৭ বলে ৪৬ ও আজম খানের ১৯ বলে ২৬ রানে ৬ উইকেটে ১৪০ স্কোর পায় মিসিসোগা। ভারতীয় ফাস্ট বোলার কলিম সানা ৮ রানে তিনটি, কার্লোস ব্রাথওয়েট ২১ রানে দুটি ও সাকিব ২৮ রানে একটি উইকেট নেন। 

জবাব দিতে নেমে দলীয় ১২ রানে ক্রিস লিনকে ছেড়ে যান মোহাম্মদ ওয়াসিম। সাকিব এসে স্কোর টেনে নেন ৭২-এ। ২৪ বলে পাঁচ বাউন্ডারি ও দুই ছক্কায় ৩৬ করে ফেরেন টাইগার অলরাউন্ডার। 

সারে জাগুয়ার্সের বিপক্ষে জয় পাওয়া প্রথম ম্যাচে ১৮ রানে তিন উইকেট নেওয়ার পর ব্যাট হাতে ১৩ বলে ২৬ রান করেছিলেন সাকিব। তার বিদায়ের পর সার্ফেন রাদারফোর্ড ২০ বলে ২৭ করে ফিরলে লিন ৪৫ বলে ৬৪ রানে অপরাজিত থেকে ১৬তম ওভারেই দলের জয় নিশ্চিত করেন। 

ব্রাম্পটন উলভসের বিপক্ষে লিটন দাসদের সারে জাগুয়ার্সের ম্যাচটি অষ্টম ওভারে গড়ানোর পর বৃষ্টিতে পরিত্যক্ত হয়।