ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

প্রথমবার আনুশকার মুখোমুখি হওয়ার সময় ঘাবড়ে গিয়েছিলাম: কোহলি

স্পোর্টস ডেস্ক | আপডেট: বুধবার, মার্চ ২২, ২০২৩

প্রথমবার আনুশকার মুখোমুখি হওয়ার সময় ঘাবড়ে গিয়েছিলাম: কোহলি
প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ভারতীয়দের সবচেয়ে পছন্দের একটি জুটি। ভারতের বাইরেও ভক্তদের কাছে তাদের আবেদন কম নয়। কিন্তু জানেন কি, এক বিজ্ঞাপনের সেটে দুজনের প্রথম আলাপ হয়। 'দ্য ৩৬০ শো'-তে প্রাক্তন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সতীর্থ এবং ঘনিষ্ঠ বন্ধু এবিডি ভিলিয়ার্সের সঙ্গে চ্যাটে এই ব্যাপারে কথা বলেন বিরাট। জানান, আনুশকার মুখোমুখি হওয়ার সময় তিনি রীতিমতো ভয় পেয়ে গিয়েছিলেন!

বিরাটের ভাষ্যে, 'মনে আছে সময়টা ২০১৩ সাল। আমাকে জিম্বাবুয়ে সফরে সবেমাত্র অধিনায়ক করা হয়েছে। আমার ম্যানেজার আমাকে এসে জানাল যে আমরা আনুশকা শর্মার সঙ্গে শ্যুট করতে যাচ্ছি। আমি এটা শোনার সাথে সাথে আমি খুব ঘাবড়ে গিয়েছিলাম। আমি সত্যিই সেই সময় ভীষণ নার্ভাস ছিলাম।'

বিরাটের কথায়, 'আনুশকা তখন সুপারস্টার। ওঁর কাছে গিয়ে কীভাবে কথা শুরু করব সেটাই বুঝে উঠতে পারছিলাম না।' কোহলি বলেন, তার এখনও মনে আছে প্রথম দেখাতেই আনুশকার জুতোর হিল নিয়ে খুব বাজে একটা ঠাট্টা করেছিলেন। তবে কয়েকবার সাক্ষাতের পরেই বিষয়টি স্বাভাবিক হয়ে যায়।

বিরাট বলেন, ''নার্ভাসনেসের কারণে আমি বুঝতে পারিনি যে ও কতটা লম্বা। তাই আমার প্রথমেই চোখে পড়ে ওর হিল আর বলে উঠি, 'এর থেকে আর উঁচু কিছু পাওনি পরার জন্য?' আর ওর উত্তর ছিল, 'স্যরি?'

"এটা খুব বাজে একটা ঠাট্টা ছিল, আমি খুব নার্ভাস হয়ে পড়েছিলাম। কিন্তু তারপর আমি বুঝতে পারলাম যে সে আমার মতোই একজন সাধারণ মানুষ এবং যখন আমরা কথা বলতে শুরু করলাম তখন আমি বুঝতে পারলাম যে আমাদের ব্যাকগ্রাউন্ডটাও একই রকম। এরপর আমরা আস্তে আস্তে বন্ধু হয়ে গেলাম। তারপর তো ধীরে ধীরে ডেটিংও শুরু করলাম", বলেন বিরাট।

বছর পাঁচেক প্রেম করার পর ২০১৭ সালে ইতালিতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে বিয়ে করেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। এরপর ২০২১ সালের জানুয়ারিতে কন্যা ভামিকাকে স্বাগত জানায় এ দম্পতি।