ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

সেরার পুরস্কার জিতে অশ্লীল অঙ্গভঙ্গি নিয়ে যা বললেন মার্টিনেজ

স্পোর্টস ডেস্ক | আপডেট: মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৮, ২০২৩

সেরার পুরস্কার জিতে অশ্লীল অঙ্গভঙ্গি নিয়ে যা বললেন মার্টিনেজ
আর্জেন্টিনার বিশ্বকাপজয়ে বড় ভূমিকায় ছিলেন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। মাঠের পারফরম্যান্সে যতটা নন্দিত মার্টিনেজ, ঠিক ততটাই নিন্দিত মাঠের বাইরের কর্মকাণ্ডের জন্য। 

সোমবার রাতে বিশ্বকাপের মঞ্চে গোল্ডেন গ্লাভস জয়ের পর অশ্লীল অঙ্গভঙ্গি করলেও বর্ষসেরা গোলরক্ষক নির্বাচিত হয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন মার্টিনেজ। নিজের এই পুরস্কারটি তিনি উৎসর্গ করেন বাবা-মায়ের প্রতি। 

মার্টিনেজ বলেন, এটা অবশ্যই আমার ক্যারিয়ারের জন্য সুন্দর মুহূর্ত। সবাই আমার গল্প জানেন। এটা আমার দেশের জন্য বয়ে আনা একটি গর্ব। আমার দেশের জন্য আমি সব সময় গর্ব অনুভব করি। আমার পরিবার, অ্যাস্টন ভিলা, জাতীয় দল সবার জন্যই এই অর্জন সম্ভব হয়েছে। বিশ্বকাপ জয় ছিল আমার সারা জীবনের স্বপ্ন।

প্রথমবারের মতো ফিফা বর্ষসেরা গোলরক্ষকের পুরস্কারটা জিতে নিয়েছেন আর্জেন্টিনা ও অ্যাস্টন ভিলার এমিলিয়ানো মার্টিনেজ। বিশ্বকাপে দুর্দান্ত পারফর্মেন্সের জন্য বিশ্বের সেরা গোলরক্ষকের পুরস্কারটা উঠে তার হাতে। সারা বছর ইংলিশ লিগের খেলায় ব্যস্ত থাকলেও তেমন সামনে আসতে দেখা যায় না তাকে। গত বছর কোপা আমেরিকার শিরোপা ঘরে তুলেছে আলবিসেলেস্তারা। সেখানে দুর্দান্ত সব গোল ঠেকিয়েছেন মার্টিনেজ।