ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪ |

EN

বাবরের বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ!

স্পোর্টস ডেস্ক | আপডেট: মঙ্গলবার, জানুয়ারী ১৭, ২০২৩

বাবরের বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ!
ফের আলোচনায় পাকিস্তান ক্রিকেট। যৌন কেলেঙ্কারির অভিযোগ উঠেছে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে। ভিডিও ও অন্তরঙ্গ বার্তা প্রেরণের তথ্য ভাইরাল হলে অভিযোগ উঠেছে, সতীর্থের বান্ধবীর সঙ্গে যৌন উত্তেজক বার্তা আদান প্রদান করেছেন তিনি!

তবে ফক্স স্পোর্টস অস্ট্রেলিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, বিষয়গুলোর সত্যতা এখনও পরিষ্কার নয়। তবে ভাইরাল হওয়া পোস্ট থেকে দেখা গেছে, অনাবৃত অবস্থায় একজন অজানা নারীর সঙ্গে অন্তরঙ্গ বার্তা প্রেরণ করছেন।

অভিযোগটি প্রথমে সামনে আসে ডাক্তার নিমো যাদব নামের একটি ভেরিফাইড টুইটার অ্যাকাউন্ট থেকে। সেখানে বলা হয়, ‘বাবর আজম পাকিস্তানি ক্রিকেটারের প্রেমিকার সঙ্গে সেক্সটিং তথা যৌন উত্তেজক বার্তা আদান-প্রদান করছেন। এবং প্রতিশ্রুতি দিচ্ছেন তার প্রেমিক দল থেকে বাদ পড়বে না, যতক্ষণ সে এই ধরনের সেক্সটিং চালিয়ে যাবে।’

অবশ্য অ্যাকাউন্টটিকে একটি প্যারোডি পেজ হিসেবে উল্লেখ করা হলেও এই পোস্ট নিয়ে বিভক্ত হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া। অনেকেই মনে করছেন ভাইরাল হওয়া পোস্টগুলো সত্য এবং বাবর এর জন্য ঝামেলায় পড়তে যাচ্ছেন! আবার অনেকে মনে করছেন, এটা পাকিস্তান অধিনায়ককে বিপদে ফেলতে ষড়যন্ত্রের একটা অংশ। এই ঘটনার পর থেকে হ্যাশট্যাগ ‘স্টেস্ট্রং বাবর আজম ‘ টুইটারে ট্রেন্ডিং হিসেবে চলছে।

এখানে উল্লেখ্য, ২০২০ সালেও বাবরের বিরুদ্ধে যৌন হয়রানির মামলা হয়েছিল। কিন্তু পরের বছর সেটি তুলে নেওয়া হয়।