ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, জুলাই ৭, ২০২৪ |

EN

বিপিএলে নিজের দল মোনার্ক পদ্মাতেই খেলবেন সাকিব

স্পোর্টস ডেস্ক | আপডেট: বুধবার, সেপ্টেম্বর ৭, ২০২২

বিপিএলে নিজের দল মোনার্ক পদ্মাতেই খেলবেন সাকিব
বিপিএলে পদ্মা বিভাগের ফ্র্যাঞ্চাইজির মালিক হতে চলছেন সাকিব আল হাসানের মোনার্ক মার্ট। নতুন দলের নাম হবে মোনার্ক পদ্মা। আরব আমিরাত ও দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টির সঙ্গে সাংঘর্ষিক সূচি হলেও নিজ উদ্যোগে বিদেশি তারকাদের দলে টানছেন সাকিব। সূত্র বলছে মঈন আলী খেলবেন সাকিবের দলে তা প্রায় নিশ্চিত। 

ই-কমার্স প্রতিষ্ঠান মোনাক মার্টের বাণিজ্যিক প্রচারণা যতনা চোখে পড়ে খেলা আসলে দেখা মেলে উপস্থিতির।

বিপিএল-এ গেলো আসরে ফরচুন বরিশালের গোল্ড স্পন্সর ছিলো মোনার্ক মার্ট। তবে এবার নিজেরাই দল নিতে আগ্রহী। যে ১০ প্রতিষ্ঠান ফ্র্যাঞ্চাইজির মালিকানা চেয়ে আবেদন করেছে তার মধ্যে মোনার্ক মার্ট অন্যতম। ফরিদপুর, মাদারীপুর, শরীয়তপুর, রাজবাড়ি ও গোপালগঞ্জ এ পাঁচ জেলা নিয়ে হবে পদ্মা বিভাগ। বিসিবির সবুজ সঙ্কেত মিললে নতুন ফ্র্যাঞ্চাইজির নাম হবে মোনার্ক পদ্মা।

মোনার্ক পদ্মার প্রধান পৃষ্ঠপোষক আবুল খায়ের বলেন, আমরা তার (সাকিব) বুদ্ধি পরামর্শেই মোনার্ক পদ্মা নামে যে প্রস্তাবিত পদ্মা বিভাগ যেটি প্রধানমন্ত্রীর এলাকা সে এলাকাকে রিপ্রেজেন্টেটিভ করার জন্যই প্রস্তাবিত পদ্মা বিভাগকে আলোড়ন করার জন্যই মোনার্ক পদ্মা নামে দল নিয়ে আসছি। 

মোনার্ক মার্টের চেয়ারম্যান সাকিব আল হাসান। ইতোমধ্যে নিজ উদ্যোগে বিদেশি তারকাদের সঙ্গে যোগাযোগ করছেন নাম্বার ওয়ান অলরাউন্ডার। ঘোষণা না হলেও সাকিবের দলে ইংলিশ অলরাউন্ডার মঈন আলীর খেলার সম্ভাবনা আছে। এছাড়া অস্ট্রেলিয়া থেকেও আসবে বোলার।

মোনার্ক পদ্মার প্রধান পৃষ্ঠপোষক আবুল খায়ের বলেন, বিপিএলটা জমানোর জন্য সাকিব যেহেতু পুরো বিশ্বের হিরো, সেহেতু সাকিবের সঙ্গের বিশ্বের সেরা হিরোদের যোগাযোগ রয়েছে। আমরা আমাদের বিপিএলে আশা করি সে মাপের খেলোয়াড় নিয়ে আসতে পারবো। এর জন্য এখন থেকেই উদ্দ্যোগ গ্রহণ করেছি। ইতোমধ্যে আমরা অনেকের সঙ্গেই যোগাযোগ করেছি। অনেকেই আমাদের সঙ্গে কমিটমেন্ট করেছে যে তারা আমাদের সঙ্গে থাকবে। 

নিজের দলে সাকিব খেলবেন আইকন হিসেবে তাতে সন্দেহ নেই। দেশি ক্রিকেটার হিসেবে পাশে চাচ্ছেন মেহেদি হাসান মিরাজকেও।