ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

ক্রিকেটকে বিদায় বলে দিলেন সুরেশ রায়না

স্পোর্টস ডেস্ক | আপডেট: মঙ্গলবার, সেপ্টেম্বর ৬, ২০২২

ক্রিকেটকে বিদায় বলে দিলেন সুরেশ রায়না
আন্তর্জাতিক ক্রিকেটকে আগেই বিদায় বলেছিলেন সুরেশ রায়না। এবার সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন এই ভারতীয় ক্রিকেটার। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) এক টুইটে অবসরের কথা নিজেই জানিয়েছেন তিনি।

ক্রিকেট থেকে অবসরের কথা জানিয়ে টুইটে রায়না লিখেছেন, ‘দেশ এবং আমার প্রদেশ ইউপি'র হয়ে খেলা ছিল খুবই সম্মানের বিষয়। আমি সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিচ্ছি। আমি বিসিসিআই, উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন, চেন্নাই সুপার কিংস, রাজিব শুক্লা (আইপিএলের সাবেক চেয়ারম্যান) এবং সকল ভক্তদের প্রতি তাদের সমর্থন ও আমার সক্ষমতার ওপর তাদের অকুণ্ঠ আস্থার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

২০২০ সালে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলার পরপরই রায়নাও দেশের জার্সিতে তাকে আর দেখা যাবে না বলে জানিয়েছিলেন। তবে ঘরোয়া ক্রিকেট চালিয়ে যাওয়ার কথা ছিল তার।

তবে এই বছর আইপিএলে কোনো দল পাননি রায়না। আইপিএলে যাদের হয়ে দীর্ঘ সময় মাঠ মাতিয়েছেন সেই চেন্নাই সুপার কিংসও তাকে দলে টানতে আগ্রহ প্রকাশ করেনি। এরপর থেকেই রায়নার অবসর নিয়ে গুঞ্জন চলছিল। যদিও ভারতের এক সংবাদমাধ্যমকে সম্প্রতি বিদেশের টি-টোয়েন্টি লিগগুলোতে খেলার ব্যাপারে তার আগ্রহের কথা জানিয়েছিলেন রায়না।