ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুলাই ১, ২০২৪ |

EN

চোট নিয়ে হাসপাতালে পাকিস্তানের রিজওয়ান

স্পোর্টস ডেস্ক | আপডেট: মঙ্গলবার, সেপ্টেম্বর ৬, ২০২২

চোট নিয়ে হাসপাতালে পাকিস্তানের রিজওয়ান

ছবি: সংগৃহীত

ভারতের সঙ্গে পাকিস্তানের জয়ের অন্যতম রূপকার মোহাম্মদ রিজওয়ান। ভারতের দেওয়া বড় লক্ষ্য তাড়া করতে নেমে পাকিস্তানকে দারুণ শুরু এনে দিয়েছিলেন এই ওপেনার। তার গড়ে দেওয়া ভিতে চড়েই জয়ের দিকে এগিয়েছে পাকিস্তান। তবে ম্যাচে উইকেটরক্ষণের সময় পাওয়া চোট নিয়ে ম্যাচ শেষে তাকে হাসপাতালে যেতে হয়েছে।

পাকিস্তানি সংবাদমাধ্যম দ্যা নিউজ ইন্টারন্যাশনাল জানিয়েছে, উইকেটরক্ষণের সময় ডান পায়ে চোট পান রিজওয়ান। পরে এই চোট নিয়ে ব্যাট করেই খেলেছেন ৭১ রানের দলীয় সর্বোচ্চ ইনিংস। চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে জয়ে রেখেছেন অসামান্য অবদান।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের বরাত দিয়ে দ্যা নিউজ ইন্টারন্যাশনাল আরও জানায়, সোমবার রিজওয়ানের চোটের গভীরতা বুঝতে এমআরআই স্ক্যান করা হবে।

এশিয়া কাপের দল ঘোষণার আগে থেকেই চোটের সঙ্গে লড়ছে পাকিস্তান। টুর্নামেন্ট শুরুর আগেই হাঁটুর চোট নিয়ে ছিটকে গেছেন পেসার শাহিন শাহ আফ্রিদি। সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্টের প্রথম ম্যাচের আগে অনুশীলনের সময় পিঠে চোট পেয়ে আসর শেষ হয়ে গেছে আরেক পেসার মোহাম্মদ ওয়াসিমের। এছাড়া সাইড স্ট্রেইনের জন্য ভারতের বিপক্ষে খেলা হয়নি পেসার শাহনেওয়াজ দাহানির।

বুধবার (৭ সেপ্টেম্বর) এশিয়া কাপে সুপার ফোরের পরের ম্যাচে শারজায় আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান।