ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুলাই ১, ২০২৪ |

EN

স্ত্রীকে নিয়ে দুবাইয়ের মরুভূমিতে সময় কাটাচ্ছেন সাব্বির

স্পোর্টস ডেস্ক | আপডেট: সোমবার, সেপ্টেম্বর ৫, ২০২২

স্ত্রীকে নিয়ে দুবাইয়ের মরুভূমিতে সময় কাটাচ্ছেন সাব্বির

ছবি: ফেসবুক থেকে নেওয়া

দীর্ঘ তিন বছর পর এশিয়া কাপ দিয়ে জাতীয় দলে ফিরেছেন ব্যাটার সাব্বির রহমান। টুর্নামেন্টে বাংলাদেশ দলের প্রথম ম্যাচে একাদশে জায়গা না পেলেও শ্রীলঙ্কার ম্যাচে মাঠে নামেন তিনি। লঙ্কানদের বিপক্ষে ওপেনিং দিয়েই প্রত্যাবর্তন হয় সাব্বিরের। 

তবে এত বছর পর দলে ফেরাটা রাঙাতে পারেননি ব্যাটার। ৬ বলে ৫ রান করেই ফিরেছেন প্যাভিলিয়নে। টানা দুই পরাজয়ে এশিয়া কাপ থেকে ছিটকে পড়ে বাংলাদেশ দল শনিবার (৩ সেপ্টেম্বর) দেশে ফিরেছে। তবে দলের সঙ্গে ফেরা হয়নি সাব্বিরের। স্ত্রীকে নিয়ে দুবাইতে অবকাশ যাপন করছেন তিনি।

শনিবার সকালে দেশে পৌঁছায় বাংলাদেশ দল। দলের সঙ্গে ছিলেন না সাব্বির রহমান। যদিও রোববার (৪ সেপ্টেম্বর) জানা গেল তার দলের সঙ্গে না আসার কারণ। স্ত্রীকে নিয়ে দুবাইতে ঘোরাঘুরি করে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে এই ব্যাটারকে। নিজের ফেসবুক পেজে স্ত্রী-সহ সেসব ছবি পোস্ট করেন সাব্বির।



পোস্টের ছবিতে দেখা যায়, দুবাইয়ের মরুভূমিতে উটের উপর চড়ে সময় কাটাচ্ছেন সাব্বির দম্পতি। এছাড়া দুবাইয়ের পরিচিত পাখিও হাতে করে নিয়ে ছবি তুলতে দেখা গেছে তাদের। মুখে হাসি সঙ্গে আশেপাশের মনোরোম পরিবেশ, সব মিলিয়ে বুঝাই যাচ্ছে সময়টা বেশ ভালোই কাটছে এ ব্যাটসম্যানের।