ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

লেভান্ডোভস্কির জোড়া গোলে বড় জয় বার্সার

স্পোর্টস ডেস্ক | আপডেট: সোমবার, আগস্ট ২২, ২০২২

লেভান্ডোভস্কির জোড়া গোলে বড় জয় বার্সার
লেভান্ডোভস্কির জোড়া গোলে বড় জয় পেল বার্সা। রোববার রিয়াল সোসিয়াদকে তাদের মাঠে ৪-১ গোলের ব্যবধানে হারিয়েছে বার্সেলোনা। 

নিজের ৩৪তম জন্মদিনে এর চেয়ে বড় উদযাপন হয় না। সান সেবাস্তিয়ানে ম্যাচের ৪৬ সেকেন্ডেই লেভান্ডোভস্কির গোল দিয়ে স্বপ্নের শুরু করে বার্সেলোনা। এটি প্রতিযোগিতামূলক ম্যাচে বার্সার হয়ে প্রথম গোল তার। এরপর রিয়াল সোসিয়াদ জবাব দিতে বেশি সময় নেয়নি। মাত্র ৫ মিনিট বাদেই অ্যালেক্সান্ডার ইজাকের গোলে সমতায় ফিরে রিয়াল সোসিয়াদ। প্রথমার্ধ আর কোনো গোল হয়নি। তাই ১-১ গোল সমতায় প্রথমার্ধ শেষ করে দুদল।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে আক্রমণাত্মক খেলতে থাকে বার্সা। তবে গোলের জন্য অপেক্ষা করতে হয় ৬৬ মিনিট পর্যন্ত। বদলি হিসেবে নামা আনসু ফাতির ফ্লিক থেকে বল পেয়ে ফিনিশিং দেন দেম্বেলে আর বার্সা লিড নেয় ২-১ গোলের। দুই মিনিট পর আনসু ফাতির দ্বিতীয় অ্যাসিস্ট থেকে বার্সার লিড দ্বিগুণ করেন লেভান্ডোভস্কির। আর তাতেই ম্যাচ থেকে ছিটকে যায় সোসিয়াদ। ৭৯তম মিনিটে স্কোরশিটে নাম লেখান আনসু ফাতি। এতেই বার্সার ৪-১ গোলের জয় নিশ্চিত হয়।

লা লিগায় দিনের অন্য ম্যাচে হোঁচট খেয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোতে ভিয়ারিয়ালের কাছে ২-০ ব্যবধানে হেরেছে তারা। ভিয়ারিয়ালের হয়ে গোল দুটি করেন পিনো ও জেরার্ড মোরেনো।