ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, জুলাই ৬, ২০২৪ |

EN

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে ট্রলের শিকার সানিয়া

স্পোর্টস ডেস্ক | আপডেট: মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে ট্রলের শিকার সানিয়া

ছবি: সংগৃহীত

ভারতের স্বাধীনতা দিবস ১৫ আগস্ট। দিনটি উপলক্ষে ভারতবাসীকে শুভেচ্ছা জানিয়েছিলেন দেশটির টেনিস তারকা সানিয়া মির্জা। টুইটারে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে সানিয়া লিখেন, ‘শুভ স্বাধীনতা দিবস, গৌরবের ৭৫ বছর’।

সানিয়া কেন ভারতকে শুভেচ্ছা জানালেন, কেন তিনি পাকিস্তানকে ১৪ অগাস্ট শুভেচ্ছা জানাননি- সেজন্য সানিয়াকে ট্রল করেছেন পাক নেটিজেনদের একাংশ।

পাকিস্তানের স্বাধীনতা দিবসে শুভেচ্ছা না জানানোয় সানিয়ার ওপর ক্ষোভ উগড়ে দিয়েছেন পাকিস্তানের ভক্তরা। সানিয়ার টুইটে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছে অনেক পাকিস্তানি। একজন লিখেছেন, ‘পাকিস্তানের স্বাধীনতা দিবস নিয়ে পোস্ট কোথায়?’

আরেকজন লিখেছেন, ‘পাকিস্তানের স্বাধীনতা দিবসে কেন শুভেচ্ছা জানাননি মির্জা জি?’। আরেক পাকিস্তানি নেটিজেন লিখেছেন, ‘তোমার উচিৎ পাকিস্তানের স্বাধীনতা দিবসে টুইট করা।’

উল্লেখ্য, ২০১০ সালে পাকিস্তানের তারকা অলরাউন্ডার শোয়েব মালেকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সানিয়া। ২০১৮ সালে তাদের পুত্র সন্তান ইজহান আসে পৃথিবীতে। সানিয়া-শোয়েবের সম্পর্ক নিয়ে বিস্তর চর্চা হয় দুই দেশে। ভারত-পাকিস্তানের স্বাধীনতা দিবস উপলক্ষে ফের আলোচনায় সানিয়া-শোয়েব জুটি।