ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

পার্থকে জুতো ছোড়া মহিলার পাশে বিজেপি

ওপার বাংলা ডেস্ক | আপডেট: বুধবার, আগস্ট ৩, ২০২২

পার্থকে জুতো ছোড়া মহিলার পাশে বিজেপি

ছবি: সংগৃহীত

গতকাল তৃণমূল কংগ্রেস নেতা পার্থ চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে জুতো ছুড়ে গোটা কলকাতার নজরে এসেছেন শুভ্রা ঘড়ুই নামে এক মহিলা। এখনো পর্যন্ত কোনোরকম রাজনৈতিক পরিচয় না জানা গেলেও ইতিমধ্যে বিজেপির নজরে এসে গেছেন আমতলার বাসিন্দা শুভ্রা ঘড়ুই। 

গতকাল ইএসআই হাসপাতালের সামনে পার্থ চট্টোপাধ্যায়ের গাড়ি উদ্দেশ্য করে জুতো ছোড়ার ঘটনায় ইতিমধ্যেই অনেকে ওই মহিলার প্রশংসায় মেতেছে আর এবার বিজেপির আইটি প্রধান অমিত মালব্য তাঁকে ‘প্রকৃত মহিষাসুরমর্দিনী’ বলে আখ্যা দিয়েছেন। তৃণমূল কংগ্রেসের উদ্দেশে কটাক্ষ ছুড়ে দেওয়ার পাশাপাশি মা দুর্গার সঙ্গে শুভ্রাদেবীর তুলনা টানলেন অমিত।

উল্লেখ্য, এসএসসি মামলায় বর্তমানে ইডির হেফাজতে রয়েছেন প্রাক্তন তৃণমূল কংগ্রেস মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। পার্থ ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতার ফ্ল্যাট থেকে কোটি কোটি অর্থ এবং সোনা গয়না পাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা বাংলায়। 

এর মাঝেই গতকাল ইএসআই হাসপাতালে শারীরিক পরীক্ষা করাতে নিয়ে আসা হয় পার্থ-অর্পিতাকে। সেই সময়ই প্রাক্তন শিক্ষামন্ত্রীকে উদ্দেশ্য করে জুতো ছুড়ে মারেন শুভ্রা। যদিও সেটি পার্থের গাড়িতে লেগে পড়ে যায়। 

পরবর্তীতে, সংবাদমাধ্যমের মুখোমুখি হয় ওই মহিলা জানান, “ওর টাকে জুতোটা লাগলে শাস্তি পেতাম।” 

এরপরেই গোটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে ঘটনাটি এবং বিজেপি নেতা অমিত মালব্য দাবি করেন, “উনি প্রকৃত মহিষাসুরমর্দিনী।”

মালব্য টুইট করেন, “ওই মহিলা প্রকৃত মহিষাসুরমর্দিনী, যিনি বাংলায় তৃণমূল কংগ্রেস এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে ক্ষমতাচ্যুত করবেন।”

উল্লেখ্য, গতকাল জুতো ছোড়ার ঘটনায় শুভ্রা জানান, “ওদের (পার্থ চট্টোপাধ্যায়) কোটি কোটি টাকা রয়েছে। বাংলার বিভিন্ন প্রান্তে একাধিক ফ্ল্যাট রয়েছে। একাধিক দুর্নীতি করে বসে আছে, তা সত্ত্বেও আবার বড় গাড়ি নিয়ে আসছে আর হাসপাতালে শারীরিক পরীক্ষা করে চলে যাচ্ছে। এতে আমাদের সমস্যার মুখোমুখি হতে হচ্ছে। কোটি কোটি টাকা চুরি করে আবার ফুর্তি করতে আসছে। এতে আমাদের অসুবিধা হচ্ছে। সেই কারণেই আমি জুতো ছুড়েছি। তবে যদি জুতোটা ওর টাকে লাগতো, তবে শাস্তি পেতাম।”