ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, জুলাই ৭, ২০২৪ |

EN

ভাবিনি এতো তাড়াতাড়ি সেরা অভিনেত্রী হিসেবে মনোনয়ন পাবো: দিঘী

বিনোদন ডেস্ক | আপডেট: শুক্রবার, মার্চ ২৫, ২০২২

ভাবিনি এতো তাড়াতাড়ি সেরা অভিনেত্রী হিসেবে মনোনয়ন পাবো: দিঘী
শিশুশিল্পী হিসেবে বড় পর্দায় পা রাখেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। বেশ কিছু সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। এখনো দর্শকদের চোখে ভাসে সেই ছোট্ট দীঘির অভিনয় আর কানে বাজে তার মিষ্টি সংলাপ। দীঘি এখন আর শিশুশিল্পী নেই, দীর্ঘ বিরতি কাটিয়ে নায়িকা হিসেবে চলচ্চিত্রে নাম লেখিয়েছেন। 

সম্প্রতি জাতীয় চলচ্চিত্রের নেচে মঞ্চ মাতিয়েছেন দিঘী। তবে নতুন খবর হলো এই নায়িকা মেরিল প্রথম আলো পুরস্কারের জন্য দুইটি সিনেমার মাধ্যমে মনোনীত হয়েছেন। 

এনিয়ে দিঘী তার ফেসবুকে এক স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেন, বয়সে ছোট হলেও আমার অর্জন টা ছিল আমার বয়স এর থেকেও বড়....ছোট বয়সেই দুই দুই বার মেরিল প্রথম আলো পুরস্কার হাতে উঠেছিলো....কিন্তু আমি কখনো ভাবিনি আমি এতো তাড়াতাড়ি সেরা অভিনেত্রী হিসেবে মনোনয়ন পাবো। এতো এতো গুণী এবং বড় শিল্পীর পাশে যখন আমার নাম টা দেখি তখন মনে হয় এইটাই অনেক বড় অর্জন আমার কাছে। 

সবার কাছে  ভোট চেয়ে দিঘী বলেন, প্রথম পর্বের ভোটের আর মাত্র ৩ দিন বাকি। ভালোবাসা,প্রেরণা থেকে কেউ যদি আমাকে ভোট দিতে চান আপনার মেসেজ অপশন এ গিয়ে টাইপ করুন MP 1H আর পাঠিয়ে দিন 22221 এ আপনারা চাইলে ওয়েবসাইট থেকেও লগইন করে ভোট করতে পারবেন।