ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ১৫, ২০২৪ |

EN

কৃতির প্রেমিক ধোনির শ্যালক, কী করেন তিনি

বিনোদন ডেস্ক | আপডেট: রবিবার, সেপ্টেম্বর ১, ২০২৪

কৃতির প্রেমিক ধোনির শ্যালক, কী করেন তিনি
বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের জীবনে এখন নতুন বসন্ত। আদিপুরুষ সহ-অভিনেতা প্রভাসের সঙ্গে প্রেমের জল্পনা এখন অতীত। শোনা যাচ্ছে, ব্রিটিশ যুক্তরাজ্যের কোটিপতি ব্যবসায়ীর প্রেমে পড়েছেন এ অভিনেত্রী। প্রেম নাকি তুঙ্গে! খুব জলদি বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন কৃতি শ্যানন। 

এ অভিনেত্রীর প্রেমিকের নাম কবির বাহিয়া। তিনি হচ্ছেন ব্রিটিশ কোটিপতি ব্যবসায়ী। আপতত কৃতি শ্যাননের সৌজন্যে সংবাদ শিরোনামে উঠে এলেও সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ এ নামজাদা ব্যবসায়ী। কারণ সাক্ষী ধোনির ঘনিষ্ঠ কবির। সে কারণেই ধোনির পরিবারের সঙ্গে হামেশাই দেখা মেলে তার। শোনা যায়, সম্পর্কে সাক্ষীর পাতানো ভাই কবির। সেই অর্থে ধোনির শ্যালক হন কৃতি শ্যাননের হবু বর।

প্রেমচর্চার খবরে সিলমোহর না দিলেও জল্পনা ফের উসকে দিলেন এ অভিনেত্রী। নেপথ্যে কবিরের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট। গ্রিস থেকে সূর্যের কিরণ গায়ে মেখে একটি মিষ্টি ছবি পোস্ট করেন কবির। সেই ছবিতেই ভালোবাসার চিহ্ন আঁকলেন কৃতি। আর লাইক বটনে ক্লিক করতেই হইচই নেটিজেনদের মধ্যে। আশ্চর্যজনকভাবে গ্রিসের মাইকোনস দ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন কৃতিও। চর্চা একসঙ্গেই সময় কাটিয়েছেন দুজনে। 

নিজেরা একসঙ্গে ছবি শেয়ার না করলেও কবির ও কৃতির বেশ কিছু ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছে। একটি রেস্তোরাঁয় এক টেবিলে দেখা গেছে দুজনকে। কখনো আবার পার্টি মুডে দেখা গেছে লাভ বার্ডসদের। 

এর আগে সুশান্ত সিং রাজপুত, প্রভাসসহ একাধিক কো-স্টারের সঙ্গে নাম জড়িয়েছে কৃতি শ্যাননের। তবে আনুষ্ঠানিকভাবে আজও সিঙ্গল ৩৪ বছর বয়সি এ অভিনেত্রী। হিরোপন্তি অভিনেত্রীর চেয়ে বয়সে অনেকটা ছোট তার প্রেমিক। জানা যায়, কবির বহিয়ার বয়স সবে ২৫ বছর। সেই অর্থে কৃতির চেয়ে প্রায় ৯ বছরের ছোট তিনি। প্রেমের ক্ষেত্রে বয়স কোনো ফ্যাক্টর নয়, তা আগেই প্রমাণ করেছেন প্রিয়াংকা-নিকের মতো তারকারা। সেই পথেই কি হাঁটবেন কৃতি? উত্তর তো ভবিষ্যৎ বলে দেবে। তবে বিয়ের জল্পনায় জল ঢেলেছেন কৃতি। জানিয়েছেন, এ আলোচনায় বিরক্ত তিনি।

অভিনেত্রীর বলেন, ‘আমার নামে মিথ্যে বলা হচ্ছে। ব্যাপারটা আমার কাছে ভীষণ হতাশাজনক। আমার পরিবারের উপরেও এর প্রভাব পড়ছে। সবাই আমাকে মেসেজ পাঠাচ্ছে। আমাকে আবার তাদের ব্যাপারটা পরিষ্কার করতে হচ্ছে। ভীষণ অসহ্য লাগছে এই গোটা ব্যাপারটা।’