ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

নিখোঁজ কিশোরকে উদ্ধার করলো পুলিশ

জেলা প্রতিনিধি | আপডেট: সোমবার, আগস্ট ৩০, ২০২১

নিখোঁজ কিশোরকে উদ্ধার করলো পুলিশ

বাগেরহাটের চিতলমারীতে নিখোঁজ হবার তিনদিন পর দুর্জয় বিশ্বাস নামে এক কিশোরকে পুলিশ উদ্ধার করে তার পরিবারের হাতে তুলে দিয়েছে। ঘটনায় পুলিশকে ধন্যবাদ জানিয়েছে নিখোঁজ কিশোরটির পরিবার।

 

চিতলমারী থানার ইন্সপেক্টর(তদন্ত) মো. ইকরাম হোসেন জানান, গত ২৭ আগস্ট শনিবার রাত ১০ টার দিকে উপজেলার শ্যামপাড়া গ্রামে একটি দোকানের সামনে এক কিশোরকে ঘুরতে দেখে লোকজনের সন্দেহ হয়। তাকে কাছে ডেকে লোকজন নাম-পরিচয় জানতে চাইলে সে কিছুই বলতে পারে না। সময় গ্রামবাসী ছেলেটিকে থানায় এনে রেখে যায়। এদিন রাতে পুলিশ তৎপরতা চালিয়ে ওই কিশোরের বাড়ির ঠিকানা উদ্ধার করে। উদ্ধার হওয়া ওই কিশোর গোপালগঞ্জ শহরের পার্শ¦বর্তী বেতগ্রামের রমেন বিশ্বাসের ছেলে দুর্জয় বিশ্বাস বলে জানতে পারে।  গত ২৮ আগস্ট রোববার  বিকাল টার দিকে দুর্জয়কে থানা থেকে তার বাবার হাতে তুলে দেওয়া হয়। 

 

বিষয়ে দুর্জয়ের বাবা রমেন বিশ্বাস জানান, তিন দিন আগে তার ছেলে বাড়ি থেকে নিখোঁজ হয়। ছেলেকে অনেক খোঁজাখুঁজি করেও কোথাও সন্ধান পাননি। ছেলেটা মানষিক ভারসাম্যহীন হওয়ার কারণে চোখে চোখে রাখা হয়। কিন্তু একটু চোখের আড়াল হলে মাঝে-মধ্যে এভাবে বাড়ি থেকে এদিক-ওদিক চলে যায়। থানা পুলিশ তাদের ছেলে দুর্জয়কে উদ্ধার করে বাড়িতে খবর দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন।