ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, অক্টোবর ২১, ২০২৪ |

EN

রাজধানীতে হামলার শিকার যুব নেতা মোঃ ইব্রাহীম

রাজধানীর মিরপুরে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহীম। আজ ৭ আগস্ট বুধবার দুপুর ২টার দিকে মিরপুর ১০ নম্বর গোল চত্তরের ফলপট্টি সংলগ্ন ফুটওভার ব্রিজে এই ঘটনা ঘটে।


নিজস্ব প্রতিবেদক | আপডেট: বুধবার, আগস্ট ৭, ২০২৪

রাজধানীতে হামলার শিকার যুব নেতা মোঃ ইব্রাহীম
রাজধানীর মিরপুরে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহীম। আজ ৭ আগস্ট বুধবার দুপুর ২টার দিকে মিরপুর ১০ নম্বর গোল চত্তরের ফলপট্টি সংলগ্ন ফুটওভার ব্রিজে এই ঘটনা ঘটে।

ইব্রাহীম জানান, পল্টন কমিউনিস্ট পার্টির অফিস থেকে রাজনৈতিক কার্যক্রম শেষ করে বাসায় ফেরার পথে মিরপুর ১০ নম্বর বাসস্ট্যান্ডে নামার পর ফলপট্টি এলাকায় একদল দুর্বৃত্ত তার ওপর আক্রমণ চালায়। পেছন থেকে তাকে টেনে ধরে এলোপাথাড়ি মারধর শুরু করা হয়।

হামলাকারীদের হাতে দেশীয় অস্ত্র ছিল। স্থানীয় জনসাধারণের হস্তক্ষেপে তার জীবন রক্ষা পায়।

গুরুতর আহত অবস্থায় তাকে মহাখালী বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

এদিকে, যুবনেতা ইব্রাহীমের অভিযোগ, এটি একটি পরিকল্পিত হামলা। তিনি বলেন, দেশের সাম্প্রতিক অস্থির পরিস্থিতির সুযোগে সাম্প্রদায়িক মৌলবাদী গোষ্ঠী প্রগতিশীল রাজনৈতিক কর্মীদের লক্ষ্যবস্তুতে পরিণত করছে।

দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির কারণে এ ধরনের সন্ত্রাসী হামলা বেড়ে চলছে।

এ বিষয়ে বাংলাদেশ যুব ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি খান আসাদুজ্জামান মাসুম ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নান্নু এক যৌথ বিবৃতিতে বলেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির সুযোগে মৌলবাদী সন্ত্রাসী গোষ্ঠীগুলো প্রগতিশীল কর্মীদের ওপর হামলা চালাচ্ছে। তারা উদ্বেগ প্রকাশ করে জানান, সাম্প্রতিক সময়ে বিভিন্ন জঙ্গি সংগঠনের নেতৃবৃন্দ এবং সাজাপ্রাপ্ত সন্ত্রাসীরা জেল থেকে মুক্তি পেয়েছে, যা দেশের নিরাপত্তার জন্য অত্যন্ত ঝুঁকিপূর্ণ।

নেতৃবৃন্দ সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, দ্রুত দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক করে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে হবে এবং সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে।