ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

নড়াইলে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২, আহত ৮

নিজস্ব প্রতিবেদক | আপডেট: বুধবার, মার্চ ২, ২০২২

নড়াইলে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২, আহত ৮
নড়াইলে বাস ও সিএনজির মধ্যে সংঘর্ষে মিনি রানী বিশ্বাস (৪০) ও মমতা বিশ্বাস (৫০) নামে দুই নারী নিহত হয়েছেন। নিহত মিনি যশোর জেলার পায়রা ইউনিয়নের সমসপুর গ্রামের হরিচাদ বিশ্বাসের স্ত্রী এবং মমতা বিশ্বাস একই এলাকার সোহাল বিশ্বাসের স্ত্রী।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে সদর উপজেলার নড়াইল-লোহাগড়া সড়কের বুড়িখালি নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকাল ৩টার দিকে যশোরের অভয়নগর উপজেলার সমসপুর এলাকা থেকে ৫টি সিএনজিযোগে ৩৫-৩৮ জন যাত্রী লোহাগড়া উপজেলার জয়পুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে বুড়িখালি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নড়াইল অভিমুখী একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় সিএনজির যাত্রীরা আহত হন।
পরে তাদের উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে মিনা রানী বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। এরপর চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টার দিকে মমতা বিশ্বাস মারা যান। এদিকে গুরুতর আহত সিএনজির ড্রাইভার আশরাফকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও সড়ক দুর্ঘটনায় কমপক্ষে আটজন আহত হয়েছেন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজির দুই নারী যাত্রী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।