ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

বড় ভাইয়ের প্রেমিকাকে ‘অপহরণ’ করে বিয়ে করলেন তিনি

নিজস্ব প্রতিবেদক | আপডেট: সোমবার, ফেব্রুয়ারী ২১, ২০২২

বড় ভাইয়ের প্রেমিকাকে ‘অপহরণ’ করে বিয়ে করলেন তিনি
বড় ভাইয়ের প্রেমিকাকে অপহরণ, তারপর বিয়ে। এমন অভিযোগে করলেন তিনি চট্টগ্রামের সন্দ্বীপের এক তরুণকে আটক করেছে র‌্যাব। আটক তরুণের নাম মো. ফরহাদ (২২)।

গতকাল শনিবার রাতে চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানার কানন আবাসিক এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, চট্টগ্রামের সন্দ্বীপের নবম শ্রেণির এক ছাত্রীকে কৌশলে অপহরণ করার বিয়ে করেন ফরহাদ। ওই কিশোরী তার বড় ভাইয়ের প্রেমিকা বলে জানা গেছে। 
ফরহাদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছেন, তিনি অসৎ উদ্দেশ্যে ভিকটিমকে অপহরণ ও আত্মগোপনে গিয়েছিলেন। 

আজ রবিবার র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার সংবাদমাধ্যমকে বলেন, ‘ফয়সাল ও ফরহাদ দুই সহোদর ভাই। নবম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে মোবাইল ফোনে ফয়সালের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ভিকটিম গত ১২ ফেব্রুয়ারি করোনার টিকা দেওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। পূর্বপরিকল্পনা অনুযায়ী ফয়সালের কথামতো তার ভাই ফরহাদের সঙ্গে সাগরপথে চট্টগ্রাম চলে আসেন। ভিকটিমের সঙ্গে ফয়সালের কথা ছিল চট্টগ্রাম আসার পর তাকে বিয়ে করবে। কিন্তু ভিকটিমকে অপহরণের ঘটনায় পরিবারের অভিযোগের ভিত্তিতে সন্দ্বীপ থানা পুলিশ ফয়সালকে আটক করে। এরপর ফয়সাল ও তার পরিবারের সদস্যরা আসামি ফরহাদকে ভিকটিমকে ফিরেয়ে সন্দ্বীপে নেওয়ার অনুরোধ করেন। কিন্তু ফরহাদ ভিকটিমকে নিয়ে ফিরে যায়নি।

‘তিনি প্রথমে হাটহাজারী সন্দ্বীপপাড়া এলাকায় একটি বাড়িতে আশ্রয় নেন। এরপর ভিকটিমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। প্রেমের সম্পর্কের একপর্যায়ে তারা ছলিমপুর ছিন্নমূলের এক কথিত কাজীর সহায়তায় বিয়ে করেন। ১২ ফেব্রুয়ারি টিকা দিয়ে ভিকটিম ফেরত না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে জানতে পারেন ফরহাদ ফুসলিয়ে বিয়ের প্রলোভনে ভিকটিমকে অপহরণ করে নিয়ে গেছে।’ 

এ ঘটনায় ১৩ ফেব্রুয়ারি পরিবারের সদস্যরা সন্দ্বীপ থানায় মামলা করেন। মামলার পর থেকে ভিকটিম উদ্ধার ও অপহরণকারীকে আটকের জন্য কঠোর নজরদারি শুরু করে র‌্যাব। অবশেষে বায়েজিদ এলাকা থেকে ফরহাদকে আটক ও ভিকটিমকে উদ্ধার করা হয়।