ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, জুলাই ৬, ২০২৪ |

EN

মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | আপডেট: মঙ্গলবার, ফেব্রুয়ারী ১৫, ২০২২

মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার
নওগাঁ শহরের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে ১০টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আন্তঃজেলা মোটরসাইকলে চোর চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে নওগাঁ সদর মডেল থানা পুলিশ। 

সোমবার দুপুরে নওগাঁ সদর মডেল থানা চত্বরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- নওগাঁর শহরের ইঁদুর বটতলী এলাকার জালাল মোল্লা (২৬), শহরের খাস-নওগাঁ চকইলাম এলাকার এসএম গোলাম রাব্বানী (৩৬), মধ্যদুর্গাপুর হাজিপাড়া এলাকার নাজিম উদ্দিন সরদার (৬৫) ও ইমরান হোসেন (৩৫), চকমুক্তার বউবাজার এলাকার নুরুল ইসলাম (৪৯), চকবাড়িয়া মধ্যপাড়া এলাকার নাহিদ হোসেন (২৫) এবং সদর উপজেলার মকরামপুর গ্রামের শরিফ হোসেন (৩১)। পুলিশের দাবি; গ্রেফতার ব্যক্তিরা আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সংঘবদ্ধ সদস্য। তারা বিভিন্ন কৌশলে নওগাঁসহ দেশের বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে সেগুলোর রং পরিবর্তন, চেসিস নাম্বার ও ইঞ্জিন নাম্বার ওভার লেপিং করে সেগুলো আবার দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন ও অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান ইবনে রহমান, নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল, পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিবুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) নাজমুল জান্নাত প্রমুখ উপস্থিত ছিলেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিদের আদালতে নেওয়ার প্রক্রিয়া চলছে। আদালতের নির্দেশনা মোতাবেক তাঁদের বিরুদ্ধে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে। নওগাঁয় এ পর্যন্ত চুরি যাওয়া সকল মোটরসাইকেল উদ্ধার ও চোর চক্রের বাকি সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।