ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, অক্টোবর ২১, ২০২৪ |

EN

ভেদরগঞ্জে এমপি নাহিম রাজ্জাক-এর ৪২তম জন্মদিন পালিত

শরীয়তপুর প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, ফেব্রুয়ারী ৮, ২০২২

ভেদরগঞ্জে এমপি নাহিম রাজ্জাক-এর ৪২তম জন্মদিন পালিত
আজ জাতীয় বীর আলহাজ্ব আব্দুর রাজ্জাকে সুযোগ্য পুত্র, আওয়ামী লীগের শরীয়তপুর-৩ আসনের গণমানুষের প্রিয় নেতা, তারুণ্যের অহংকার সাংসদ আলহাজ্ব নাহিম রাজ্জাকের ৪২তম জন্মবার্ষিকী উদযাপন করেছে রিদয়ে আব্দুর রাজ্জাক সেচ্ছাসেবী সংগঠন। ১৯৮১ সালের এই দিনে নাহিম রাজ্জাক জন্মগ্রহণ করেন।

এ উপলক্ষে সোমবার রাত ৯ টায় "রিদয়ে আব্দুর রাজ্জাক সেচ্ছাসেবী সংগঠন বর্ণাঢ্য র‌্যালি ও জমকালো অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলা মসজিদ মার্কেটের দুতালায় পৌর মেয়রের অস্থায়ী কার্যালয়ে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আবুল বাশার চোকদার,উপজেলা আ.মী যুবলীগের সভাপতি জামান রাড়ী, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ বেপারী ও,পৌরসভা ১ নং ওয়ার্ডের সাবেক কমিশনার হালিম তালুকদার, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মুন্না সিকদার ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন বাবু খান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম সোহাগ রাড়ী ও সাবেক সাধারন সম্পাদক ওয়াসিম তালুকদার,সাবেক কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি ফাহাদ হোসেন রাড়ী,সাবেক পৌরসভা ছাত্রলীগের সভাপতি বিল্লাল বাবুচি, যুবলীগ নেতা আব্দুল লতিফ শুভ বেপারী সহ অনেক নেতৃবৃন্দ।