ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

প্রদীপের ফাঁসির দাবিতে আদালত প্রাঙ্গণে মানববন্ধন

জেলা প্রতিনিধি | আপডেট: সোমবার, জানুয়ারী ৩১, ২০২২

প্রদীপের ফাঁসির দাবিতে আদালত প্রাঙ্গণে মানববন্ধন
পঞ্চাশোর্ধ্ব লিমা খাতুনের আহাজারিতে আদালত প্রাঙ্গণ থমথমে। সকাল থেকে এসে আদালতে উঁকিঝুঁকি দিচ্ছেন। আরও ভুক্তভোগীরা জড়ো হলে মানববন্ধনে অংশ নেন তিনি। তাঁর একটাই দাবি সাবেক ওসি প্রদীপের ফাঁসি। 

আলোচিত মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার প্রধান আসামি ওসি প্রদীপের ফাঁসিসহ সকল আসামির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে আবারও মানববন্ধন করেছে সাবেক ওসি প্রদীপের হাতে নির্যাতিতদের পরিবারবর্গ। 

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে টেকনাফের সর্বস্তরের জনগণের ব্যানারে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। সেখানে ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তাফা খান ও সাবেক ওসি প্রদীপের হাতে নিহতের পরিবার এবং নির্যাতিত ভুক্তভোগীসহ অন্যরা উপস্থিত ছিলেন। 

হালিমা খাতুন বলেন, ২০১৯ সালে সাবেক ওসি প্রদীপ তাঁর ছেলে রিকশাচালক আব্দুল আজিজকে উঠিয়ে নিয়ে ক্রসফায়ারের নামে হত্যা করেন। 

সাংবাদিক ফরিদুল মোস্তাফা জানান, ওসি প্রদীপের ইয়াবা-কারবারসহ বিভিন্ন অনিয়ম-দুর্নীতির সংবাদ প্রকাশ করায় তাঁর বিরুদ্ধে ছয়টি মিথ্যা মামলা করা হয়। ওসি প্রদীপসহ এ মামলার সব আসামির ফাঁসির দাবি করেন তিনি। ফাঁসির দাবিতে মানববন্ধন অব্যাহত রয়েছে।