ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

পানি সম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-১ আসনের এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া

শরীয়তপুর প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, জানুয়ারী ১৮, ২০২২

পানি সম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-১ আসনের এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া
শরীয়তপুর জেলা আওয়ামীলীগ কার্যালয় জেলা, সদর উপজেলা, পৌরসভা আওয়ামীলীগ ও সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে পানি সম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগ কেদ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছ। 

এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, সদস্য এ্যাড. আলমগীর মুন্সী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ফারুক আহম্মদ তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াছমিন, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমির হোসেন খান, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক নুহুন মাদবরসহ, জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ নেতৃবিন্দ উপস্থিত ছিলেন। 

বক্তারা বলেন, আমাদের রাজনীতির অভিভাবক ও বঙ্গবন্ধু কন্যার বিশ্বস্ত সৈনিক সাবেক ছাত্রনেতা পানি সম্পদ উপমমন্ত্রী একে এম এনামুল হক শামীম ও আমাদের আরেক প্রিয় নেতা শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসন অপু করোনায় আক্রান্ত।  আমরা তাদের আশু রোগমুক্তি কামনা করছি। তারা মানুষের জন্য কাজ করতে গিয়ে জীবনের ঝুঁকি নিয়ে বিগত ২টি বছর তাদের নির্বাচনী এলাকায় দিনের পর দিন পরিশ্রম করে গেছেন। তাদের প্রতিটি মুহুর্ত ঝুঁকির মধ্যে থাকলেও তারা কখনা নিজের জীবনের পরোয়া করে নাই। আজ তারা যে রোগে আক্রান্ত হয়েছেন আমরা আশা করছি আল্লাহ রাবুল আল আমিন তাদের দ্রুত রোগমুক্ত করে দিবেন।