ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

রংপুরে মূক, বধির ও প্রতিবন্ধী শীতার্ত মানুষের পাশে পুনাক

নিজস্ব প্রতিবেদক | আপডেট: মঙ্গলবার, জানুয়ারী ১৮, ২০২২

রংপুরে মূক, বধির ও প্রতিবন্ধী শীতার্ত মানুষের পাশে পুনাক
বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) রংপুর শাখার উদ্যোগে দুস্থ, অসহায়, সুবিধাবঞ্চিত মূক, বধির ও প্রতিবন্ধী শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ স্লোগান সামনে রেখে রোববার  সকালে রঙ্গপুর সাহিত্য পরিষৎ মিলনায়তনে এ কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) রংপুরের সভাপতি সোনিয়া আকতার। বিশেষ অতিথি পুনাকের সহসভানেত্রী লোটাস রায়, মাহমুদা হোসেন, ফারহানা ইয়াসমিন, ডা. আশেকা আকতার প্রমুখ। এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মধুসূদন রায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও এস্টেট) আনোয়ার হোসেন, সহকারী পুলিশ সুপার (এসএএফ ও সি সার্কেল) মোঃ আশরাফুল আলম পলাশ, রংপুর প্রতিবন্ধী ফাউন্ডেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর আলী ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্যবৃন্দ। 

প্রধান অতিথির বক্তব্যে পুনাক রংপুরের সভাপতি সোনিয়া আকতার  বলেন, পুনাক সভানেত্রী জীশান মীর্জার দিক নির্দেশনায় প্রতিবছরের মতো এবারও আমরা অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। পুনাক সবসময় অসহায় মানুষের পাশে আছে। এ ধরনের মানবিক কার্যক্রম  ভবিষ্যতেও অব্যাহত থাকবে। তিনি এ সময় সমাজের বিত্তবানদের  শীতার্ত মানুষের পাশে দাড়ানোর আহবান জানান।