ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, জুলাই ৬, ২০২৪ |

EN

বাইকের মুখোমুখি সংঘর্ষে উপজেলা ছাত্রলীগ সভাপতি নিহত

মাদারীপুর প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, ডিসেম্বর ৩০, ২০২১

বাইকের মুখোমুখি সংঘর্ষে উপজেলা ছাত্রলীগ সভাপতি নিহত
মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচক এলাকায় বুধবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

নিহত ছাত্রলীগ নেতার নাম তৌহিদুল ইসলাম লিংকন। তার বাড়ি সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নে। পরিবারসহ মাদারীপুর পৌর শহরের বাগেরপাড় এলাকায় বাস করতেন তিনি।

এসব নিশ্চিত করেছেন মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলার মঠেরবাজার এলাকা থেকে ব্যক্তিগত কাজ শেষে শহরের আসছিলেন ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম লিংকন। পখিরা এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসার অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ছাত্রলীগ নেতাসহ আহত হয় তিনজন। প্রথমে গুরুতর অবস্থায় তিনজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এর মধ্যে লিংকনের অবস্থা খারাপ হতে থাকায় তাকে পাঠানো হয় ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে নেয়ার পর চিকিৎসক লিংকনকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদ মোল্লা বলেন, লিংকনের মতো ছাত্রনেতা মাদারীপুরে আর তৈরি হবে না। তার অভাব পূরণ হবে না। আমরা মুজিব আদর্শের এক কর্মীকে হারালাম।’

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম লিংকন-এর মৃত্যু হয়েছে। যে মোটরসাইকলটির সঙ্গে সংঘর্ষ হয়েছে, সেটি জব্দ করা হলেও, এর চালক পালিয়ে গেছেন। নিহতের পরিবার চাইলে মামলা নেয়া হবে।