ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

আটোয়ারীতে ইউএনও'র বিদায় ও বরণ অনুষ্ঠান

আটোয়ারী, পঞ্চগড় প্রতিনিধি | আপডেট: বুধবার, ডিসেম্বর ২৯, ২০২১

আটোয়ারীতে ইউএনও'র বিদায় ও বরণ অনুষ্ঠান

ছবি: রাব্বু হক প্রধান

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (অঃদাঃ) মোঃ আরিফ হোসেনকে বিদায়ী সংবর্ধনা ও নবাগত নির্বাহী কর্মকর্তা মোঃ মুসফিকুল আলম হালিমকে বরণ করে নেয়া হয়েছে। 

বিদায় ও বরণ অনুষ্ঠানটি যেমনি ছিল বেদনার, তেমনি ছিল আনন্দের। উপজেলা অফিসার্স ক্লাব আয়োজিত মঙ্গলবার (২৮ডিসেম্বর) রাতে অফিসার্স ক্লাবে বিদায় ও বরণ অনুষ্ঠান উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

অফিসার্স ক্লাবের সদস্য উপজেলা আইসিটি কর্মকর্তা শহিদুল ইসলাম শহীদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আটোয়ারী উপজেলার সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বর্তমান ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোঃ সামসুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ডাঃ মোঃ হুমায়ূন কবীর এবং উপজেলার ৬ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানগণের পক্ষ থেকে রাধানগর ইউনিয়ন পরিষদের ৩য় বারের নির্বাচিত চেয়ারম্যান মোঃ আবু জাহেদ বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, উপজেলা কৃষি কর্মকর্তা নুরজাহান খাতুন, থানার (তদন্ত) ওসি দুলাল উদ্দিন, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও আমন্ত্রিত অতিথিসহ অফিসার্স ক্লাবের সদস্যগণ ।

অনুষ্ঠানে বক্তারা মোঃ আরিফ হোসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (অঃদাঃ) হিসেবে দায়িত্ব পালনকালে উপজেলা বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রশংসা করে তাঁর দীর্ঘায়ু কামনা করেন এবং একজন দক্ষ প্রশাসক হিসেবে তিনি সুচারুরুপে প্রশাসনিক দায়িত্ব করেছেন বলে অভিমত ব্যক্ত করেন।

বিদায়ী বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (অঃদাঃ) মোঃ আরিফ হোসেন বলেন, আমি মাত্র কয়েক মাসের কার্যকালে সব সময় চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ।
নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মুসফিকুল আলম হালিম, এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য অফিসারদের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (অঃদাঃ) মোঃ আরিফ হোসেনকে সম্মাননা স্ক্রেস্ট ও নবাগত উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ মুসফিকুল আলম হালিমকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।