ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ২, ২০২৪ |

EN

চাপে আছেন নায়িকা শবনম বুবলী!

বিনোদন ডেস্ক | আপডেট: রবিবার, জুন ৩০, ২০২৪

চাপে আছেন নায়িকা শবনম বুবলী!
সিনেমায় বেশ ব্যস্ততা যাচ্ছে নায়িকা শবনম বুবলীর। টানা কয়েক বছর ধরেই ঈদে তার অভিনীত সিনেমা মুক্তি পাচ্ছে। তবে মুক্তির সংখ্যা বেশি হলেও একটাও ব্যবসা সফল সিনেমা দিতে পারননি তিনি। 

আলাদা আলাদা নায়কের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেও সেভাবে দর্শক টানতে পারেননি এ নায়িকা। এসব কারণে বাদও পড়েছেন কাজচলতি দুটি সিনেমা থেকে। 

এর ফলে অনেকেই বলছেন, হুমকির মুখে পড়েছে তার ক্যারিয়ার। এবারের ঈদে মুক্তি পায় বুবলী অভিনীত সিনেমা ‘রিভেঞ্জ’। নায়ক ছিল রোশান। মুক্তির পর মুখ থুবড়ে পড়ে সিনেমাটি। 

দর্শক বুবলী-রোশানকে গ্রহণ করেননি-এমন অভিযোগ পরিচালক ইকবালের। তাই ৪০ শতাংশ কাজ করা সত্ত্বেও তার পরবর্তী সিনেমা ‘বিট্রে’ থেকে বাদ দিয়েছেন বুবলীকে। সঙ্গে রোশানকেও। 

এ মুহূর্তে এমন সিদ্ধান্তে বড় অঙ্কের আর্থিক লোকসান জেনেও পরিচালক এ সিদ্ধান্ত নিয়েছেন। তাছাড়া তাদের বিরুদ্ধে প্রচারে অংশ না নেওয়া ও অপেশাদার আচরণের অভিযোগ তোলেন এ পরিচালক। 

শুধু তাই নয়, চলতি বছরের ঈদুল ফিতরে মুক্তি পায় বুবলীর ‘মায়া : দ্য লাভ’ সিনেমা। সে সিনেমার সিকুয়্যাল ‘মায়া : দ্য লাভ-২’র ৭০ শতাংশ শুটিং সম্পন্ন করেছেন বুবলী। 

কিন্তু হঠাৎ করেই পরিচালক জসীম উদ্দিন জাকির জানান, বুবলীকে নিয়ে আর কাজ করতে চান না। বাদ দেওয়া হচ্ছে তাকে। এমন খবর ইতোমধ্যেই সিনেমা পাড়ায় ছড়িয়ে যাওয়ায় বুবলীর ক্যারিয়ার নিয়ে শঙ্কায় আছেন সিনেমা সংশ্লিষ্টরা। 

কেন বুবলীকে বাদ দেওয়া হচ্ছে জানতে চাইলে পরিচালক জাকির বলেন, ‘মায়া : দ্য লাভ-২ সিনেমার আর মাত্র সাত দিনের শুটিং বাকি। বাকি অংশের শুটিংয়ের জন্য বুবলীকে অনেকবার ফোন করেও তার কোনো সাড়া পাইনি। রোজার ঈদের পর থেকে তার সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হয়ে আমরা এ সিদ্ধান্ত নিয়েছি। তার জন্য আর অপেক্ষা করতে পারছি না। শেষ পর্যন্ত তাকে ছাড়াই বাকি কাজ অন্য শিল্পীদের নিয়ে শেষ করার সিদ্ধান্ত নিয়েছি।’ 

তবে এ দুই সিনেমা নিয়ে জানতে বুবলীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। 

একাধিকবার মোবাইলে কল দিয়ে এ বিষয় নিয়ে খুদে বার্তাও পাঠানো হয়েছে। তবুও তার কোনো উত্তর দেননি এ চিত্রনায়িকা।