ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুন ১৯, ২০২৪ |

EN

রামমন্দির প্রতিষ্ঠার পরও বিজেপির ভরাডুবি, ‘লক্ষণের’ মন্তব্যে যা বললেন উরফি

বিনোদন ডেস্ক | আপডেট: শুক্রবার, জুন ৭, ২০২৪

রামমন্দির প্রতিষ্ঠার পরও বিজেপির ভরাডুবি, ‘লক্ষণের’ মন্তব্যে যা বললেন উরফি
অযোধ্যায় রামমন্দির প্রতিষ্ঠার পরও সেই ফৈজ়াবাদ কেন্দ্রেই পরাজিত হলেন বিজেপি প্রার্থী। লোকসভা নির্বাচনের এমন ফলে অবাক হয়েছেন অনেকেই। এই ফলে চটে গেছেন ‘রামায়ণ’-এর লক্ষ্মণ চরিত্রের অভিনেতা সুনিল লহরি। এমনকি  অযোধ্যার মানুষকে ‘স্বার্থপর’ বলেও দাবি করেছেন তিনি।

সামাজিকমাধ্যমে একটি পোস্ট করেছেন সুনিল। সেখানে তার দাবি, নির্বাচনে ‘রাজাকে প্রতারণা’ করেছেন অযোধ্যার ‘স্বার্থপর’ নাগরিকরা। এই পোস্টের পাল্টা জবাব দিয়েছেন নেট-প্রভাবী উরফি জাভেদ। সুনিলের উদ্দেশে তিনি বলেছেন, ‘এটাকে গণতন্ত্র বলে। স্বার্থপরতা নয়।’

একাধিক পোস্টে অযোধ্যার মানুষকে আক্রমণ করেছেন সুনিল। একটি পোস্টে তিনি লিখেছেন, ‘বনবাসের পর এই অযোধ্যাবাসীই সীতাকে সন্দেহ করেছিল। আমরা সেটা ভুলে যাচ্ছি। যারা ঈশ্বরকে পর্যন্ত অস্বীকার করেন, তাদের কী বলবেন আপনারা, স্বার্থপর? ইতিহাস সাক্ষী থেকেছে যে, অযোধ্যার মানুষ সব সময়ে নিজের রাজার সঙ্গে প্রতারণা করেছেন। লজ্জা হওয়া উচিত।’ এই পোস্টেরই পাল্টা উত্তর দিয়েছেন উরফি।

জয়ী হওয়ার জন্য কঙ্গনা রানাউতকে শুভেচ্ছা জানিয়েছেন সুনিল লহরি। আশা ছিল এবারের লোকসভা নির্বাচনে ৪০০ পার করতে পারবে বিজেপি একাই। কিন্তু ফল চমকে দিয়েছে সবাইকে। বিশেষ কয়েকটি কেন্দ্রে আশানুরূপ ফল হয়নি। তার মধ্যে অন্যতম ফৈজাবাদ। অযোধ্যায় রামমন্দির প্রতিষ্ঠা হয় গত ২২ জানুয়ারি। কিন্তু সেই আসনেই সমাজবাদী পার্টির প্রার্থীর কাছে পরাজিত হয়েছে বিজেপি। এ বিষয়ে হতাশা প্রকাশ করেছেন অভিনেতা অনুপম খেরও।

উল্লেখ্য, রামানন্দ সাগরের ‘রামায়ণ’-এ লক্ষ্মণের চরিত্রে অভিনয় করেছিলেন সুনিল লহরি।