ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, জুন ১৬, ২০২৪ |

EN

ডিপজলের গরুর হাটে শিল্পীদের চাকরি দেবেন মিশা

বিনোদন ডেস্ক | আপডেট: বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

ডিপজলের গরুর হাটে শিল্পীদের চাকরি দেবেন মিশা
চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে সভাপতি হয়েছেন মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। সম্প্রতি ডিপজল আসন্ন ঈদুল আজহায় গাবতলী গরুর হাটের ইজারা পেয়েছেন।

যেসব অসহায় ও দুস্থ শিল্পী রয়েছেন, যারা কাজ করতে আগ্রহী তাদেরকে ডিপজলের গাবতলী গরুর হাটে চাকরি দেওয়া হবে বলে জানিয়েছেন মিশা সওদাগর।

মিশা বলেন, ডিপজল ভাই এবার গাবতলীর হাট ইজারা নিয়েছে। ভাইকে আমি বলেছি আমার কিছু রয়েছে যাদের কাজ লাগবে। ভাই বলছেন, যারা এখানে কাজ করতে আগ্রহী তুই আমারে তাদের তালিকা দে।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদসহ অধিকাংশ পদেই জয়লাভ করে মিশা-ডিপজল পরিষদ। সভাপতি পদে মিশা ২৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী মাহমুদ কলি ১৭০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে ডিপজল পেয়েছেন ২২৫ ভোট। ১৬ ভোট কম পেয়ে হেরে যান তার প্রতিদ্বন্দ্বী নিপুণ। তিনি পেয়েছেন ২০৯ ভোট।

এরপর সবার আগে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলের মালা গলায় দিয়ে অভিনন্দন জানিয়েছিলেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ। কিন্তু এর ২৫ দিন পরই হাইকোর্টে রিট করেন এই চিত্রনায়িকা। সেই রিটের প্রেক্ষিতে ডিপজলের পদে বসা ছয় মাসের জন্য আটকে গেছে।