ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

ফুলবাড়‌ীতে ট্রে‌নে কাটা প‌ড়ে এক বৃদ্ধের মৃত্যু

মেহেদী হাসান, ফুলবাড়ী, দিনাজপুর | আপডেট: বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

ফুলবাড়‌ীতে ট্রে‌নে কাটা প‌ড়ে এক বৃদ্ধের মৃত্যু
দিনাজপুরের ফুলবাড়ী‌তে ট্রে‌নে কাটা প‌ড়ে শহিদুল হক (৭০) নামে  এক বৃদ্ধের মৃত্যু হ‌য়েছে।  নিহত শ‌হিদুল হক পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপ‌জেলার শালঘ‌রিয়া গ্রা‌মের মৃত জ‌মির উ‌দ্দি‌নের ছে‌লে। 

 বৃহস্প‌তিবার দুপুর সা‌ড়ে ১২টার সময় ফুলবাড়ী রেল স্টেশ‌নের উত্ত‌রে কিছু দুরে স্বজনপুকুর নামক এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘ‌টে। 

স্থানীয় সু‌ত্রে জানা যায়, শহিদুল হক রেল লাইনের পাশদিয়ে যাচ্ছিলেন রাজশাহী থে‌কে ছে‌ড়ে আসা চিলাহাটি গামী তিতুমীর এক্স‌প্রেস ট্রেনটি ফুলবাড়ী স্টেশন থে‌কে পার্বতীপুর অ‌ভিমু‌খে যাওয়ার সময় ট্রেনে কাটা পড়ে  তিনি মৃত্যু বরন করেন। এসময় স্থানীয়রা মরদেহ উদ্ধার কর‌ে। পরে বিষয়টি লোক মুখে জানতে পেরে প‌রিবা‌রে লোকজন এ‌সে মর‌দেহের পরিচয় শনাক্ত করে বাড়ীতে নি‌য়ে যায়। 

পরিবারের লোকজন জানায়,শহিদুল হক ধান কাটার জন্য কাজের লোক খুজতে বাড়ী থেকে বের হন। এর পর এ ঘটনার কথা  জানতে পারেন তারা।তিনি ১০-১৫ বছর আগে স্থানীয় একটি মাদরাসায় শিক্ষকতা করতেন।

পার্বতীপুর রে‌লও‌য়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শা‌কিউল আযম জানান,খবর পে‌য়ে ঘটনাস্থ‌ল পরিদর্শন করে তার বাড়ীতে এসেছি। বিনা অনুম‌তি‌তে ঘটনা স্থল থেকে মর‌দেহটি বাড়ীতে নেয়া ঠিক হয়নি,এটি একটি আইনবহিভুর্ত কাজ। সুরতহাল শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অস্বাভিক মৃত্যু মামলা দায়ের করা হচ্ছে।