ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, মে ২২, ২০২৪ |

EN

নারীর সঙ্গে ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত

মাইনুল ইসলাম রাজু, আমতলী প্রতিনিধি। | আপডেট: বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

নারীর সঙ্গে ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
বরগুনার তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুর সঙ্গে এক নারীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হওয়ার পর পরই উপজেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করা হয়েছে। 

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে জেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি বিলুপ্ত করা হয়। এ কমিটি বিলুপ্ত হওয়ার পর পরই তালতলীতে আনন্দের বন্যা বইছে।

জানা গেছে, গত শুক্রবার তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুর সঙ্গে এক নারীর অন্তরঙ্গ ভিডিও ম্যাসেঞ্জার ও হোয়াসঅ্যাপে ভাইরাল হয়। এক মিনিট চার সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে মিঠু ওই নারীর সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় সময় কাটাচ্ছেন। ভিডিও ভাইরাল হওয়ায় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। 

এ নিয়ে দৈনিক যুগান্তর পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়। এর পরই বিষয়টি বরগুনা জেলা ছাত্রলীগ কমিটির নজরে আসে। তাৎক্ষণিক তারা মঙ্গলবার রাতে জেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তালতলী উপজেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করেন। 

প্রেস বিজ্ঞপ্তিতে তারা উল্লেখ করেন, মেয়াদোত্তীর্ণ হওয়ায় কমিটি বিলুপ্ত করা হয়। কমিটি বিলুপ্ত হওয়ায় তালতলীতে সাধারণ নেতাকর্মীদের মধ্যে আনন্দের বন্যা বইছে। 

উল্লেখ্য, ওই নারীর বিরুদ্ধে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ড. কামরুজ্জামান বাচ্চু মিয়া তালতলী থানায় গত ১২ এপ্রিল পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন। ওই নারী বর্তমানে জেলহাজতে রয়েছে। ভিডিও ভাইরাল হওয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিঠু ওই মামলার ২নং সাক্ষী। 

বিষয়টি নিয়ে তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুর সঙ্গে বারবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল কবির রেজা বলেন, মেয়াদোত্তীর্ণ হওয়ায় কমিটি বিলুপ্ত করা হয়েছে। তবে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের নারীর সঙ্গে ভিডিও ভাইরালের বিষয়টি এড়িয়ে যান।  

বরগুনা