ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

Pori Moni ঢাকা ছাড়ছেন

বিনোদন ডেস্ক | আপডেট: শনিবার, ডিসেম্বর ৪, ২০২১

Pori Moni ঢাকা ছাড়ছেন
ঢাকা ছাড়ছেন দর্শকনন্দিত নায়িকা পরীমনি। শিরোনামটি দেখে অনেকেই অবাক হচ্ছেন হয়তো। হ্যাঁ ঢাকা ছাড়ছেন তিনি ঠিকই তবে তার চলচ্চিত্রের জন্য। চলতি মাসের ১২ তারিখ থেকে ১২ জানুয়ারি এক মাসের জন্য প্রীতিলতা ছবির জন্য চট্টগ্রাম থাকবেন তিনি।

ছবির পরিচালক রাশিদ পলাশ জানান, ১২ ডিসেম্বর থেকে চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে ‘প্রীতিলতা’ সিনেমার শেষ লটের শুটিং শুরু হচ্ছে। চলবে ১২ জানুয়ারি পর্যন্ত। এই এক মাস পরীমনিকে চট্টগ্রামে থাকতে হবে।

জানা গেছে, ব্রিটিশবিরোধী স্বাধীনতা আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের গল্প নিয়েই সিনেমাটি নির্মাণ হচ্ছে। এ সিনেমার জন্য প্রথম বার ঢালিউডে গান করেছেন বাংলা ভাষার বিখ্যাত শিল্পী কবীর সুমন। আরেকটি গান থাকছে সাব্বির নাসিরের কণ্ঠে। কস্টিউম ডিজাইনার হিসেবে আছেন বিবি রাসেল।

চট্টগ্রামের কোথায় প্রীতিলতার শুট হবে, সে তথ্য বলতে নারাজ ছবির পরিচালক রাশিদ পলাশ। বলেন, পুরো ইউনিট নিয়ে প্রস্তুতির জন্য আমরা এখন চট্টগ্রামে আছি। তবে কোথায় শুট করবো সেটা বলা যাচ্ছে না।
 
গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে এবং রাশিদ পলাশের পরিচালনায় ‘প্রীতিলতা’র শুটিং শুরু হয়েছে আগেই। গেলো বছরের নভেম্বরে সিনেমাটির শুট শুরু হয়। রাজধানীর উত্তরা, তেজগাঁও এবং পুরান ঢাকায় মাত্র আট দিন সিনেমাটির প্রথম লটের শুট হয়।

সিনেমাটির প্রথম লটের শুটিংয়ে পরীমনি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা, আর এ রাহুল, রাজু খান, আফরিনা বুলবুল ও অন্যরা। শেষ লটে নতুন আরো শিল্পী যুক্ত হবেন।