ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

প্রধানমন্ত্রীর সঙ্গে গাজীপুর সিটি মেয়রের সাক্ষাৎ

গাজীপুর প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, জানুয়ারী ২৫, ২০২৪

প্রধানমন্ত্রীর সঙ্গে গাজীপুর সিটি মেয়রের সাক্ষাৎ
গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জায়েদা খাতুন। এ সময় তার সঙ্গে ছিলেন ছেলে ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

বুধবার প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে এ সাক্ষাৎ শেষে ছবিসহ আলহামদুলিল্লাহ লিখে ফেসবুকে আপলোড দিলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। এতে লিখেছেন- পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করায় শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা।

প্রধানমন্ত্রীর সঙ্গে কি কথা হয়েছে জানতে চাইলে জাহাঙ্গীর আলম বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় করে গাজীপুর সিটি করপোরেশনের উন্নয়নে সার্বিক সহযোগিতা কামনা করেছেন মেয়র জায়েদা খাতুন। সঠিকভাবে দায়িত্ব পালনের তাগিদ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অতীতের ন্যায় গাজীপুরের উন্নয়নে সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস দেন।

২০২৩ সালের ২৫ মে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খানকে হারিয়ে টেবিল ঘড়ি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে জয়লাভ করেন জায়েদা খাতুন। এরপর গত ১১ অক্টোবর মেয়র জায়েদা খাতুনের উপদেষ্টা হিসেবে তার ছেলে ও সাবেক মেয়র অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলমকে নিয়োগ দেওয়া হয়।