ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

হানিমুনে কোথায় গেলেন পরম-পিয়া

বিনোদন ডেস্ক | আপডেট: বুধবার, ডিসেম্বর ৬, ২০২৩

হানিমুনে কোথায় গেলেন পরম-পিয়া
টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং সমাজকর্মী পিয়া চক্রবর্তীর বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনার শেষ নেই। বন্ধুর সাবেক স্ত্রীকে বিয়ে করে এখন অনেকের চোখে খলনায়ক পরমব্রত। তার বিরুদ্ধে ‘বউ চোর’ তকমা দেওয়া হয়েছে। কিন্তু সেসব বিতর্ককে পেছনে ফেলে মধুচন্দ্রিমায় গেছেন দুজন।

গত ২৭ নভেম্বর বিয়ে করেন তারা। বিয়ের পর থেকেই দম্পতি হানিমুনে কোথায় যাচ্ছেন, সেই গন্তব্য নিয়ে কৌতূহল ছিল। যদিও বিয়ের পর দিনই হাসপাতালে ভর্তি হতে হয় পিয়াকে। কিডনিতে পাথরের জন্য বেশ কয়েক দিন ধরে কষ্ট পাচ্ছিলেন তিনি। শেষপর্যন্ত অস্ত্রোপচার করাতে হয় পিয়াকে। গুঞ্জন ছিল, তাই আগামী কয়েক দিন স্ত্রীর যত্নে মনোনিবেশ করবেন পরমব্রত। যদিও সোমবার সন্ধ্যায় অন্য ইঙ্গিত পাওয়া গেল।

সোমবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন পিয়া। সেই ছবি দেখার পর অনেকেরই ধারণা, পরমব্রত আর পিয়া হানিমুনে ইউরোপে গিয়েছেন। কারণ ছবির ক্যাপশনে পিয়া লিখেছেন- “ডাবলিনে এখন বড়দিনের মৌসুম।” ওই ছবিতে একটি ক্রিসমাস ট্রিও দেখা যাচ্ছে। যদিও দম্পতি হানিমুনে গিয়েছেন কিনা, তা নিয়ে এখনো কোনো মুখ খোলেননি এই যুগল।

এদিকে সূত্র বলছে, খুব তাড়াতাড়ি পিয়াকে নিয়ে কলকাতায় ফিরবেন পরমব্রত। কারণ ২৯তম কলকাতা চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব তাকেই দেওয়া হয়েছে। আগামী ২৪ ডিসেম্বর ইন্ডাস্ট্রির সতীর্থ এবং বন্ধুদের নিয়ে রিসেপশনের আয়োজনও করেছেন পরমব্রত।