ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪ |

EN

তফসিল ঘোষনায় খাগড়াছড়িতে আনন্দ শোভাযাত্রায় স্লোগানে মুখরিত শহর

মো. মাইন উদ্দিন, খাগড়াছড়ি প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, নভেম্বর ১৬, ২০২৩

তফসিল ঘোষনায় খাগড়াছড়িতে আনন্দ শোভাযাত্রায় স্লোগানে মুখরিত শহর
বুধবার সন্ধা ৭ টায় দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করায় স্বাধীন নির্বাচন কমিশনকে তাৎক্ষণিক স্বাগত ও অভিনন্দন জানিয়ে নির্বাচনী আনন্দ শোভাযাত্রা করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচন ২০২৪ এর তফসিল ঘোষনার পর বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে আনন্দ শোভাযাত্রা করা হয়। নৌকার পক্ষে স্লোগানের সুরে এই শোভাযাত্রা দলীয় কার্যালয় থেকে শুরু করে খাগড়াছড়ি সদরের মূল সড়ক ঘুরে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। ২৯৮ নং আসনের মাননীয় এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার পক্ষে স্বাগত জানিয়ে 
শোভাযাত্রায় উপস্থিত ছিলেন 

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ'র সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য বাবু কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামী লীগ'র সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম,জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, শুভ মঙ্গল চাকমা, শতরুপা চাকমা।  সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সনজিত ত্রিপুরা,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান হেলাল। উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ'র সভাপতি ক্রইসাঞো চৌধুরী,সাধারন সম্পাদক শাহিনা আক্তার ও জেলা যুব মহিলা লীগ'র সভাপতি বিউটি রানী ত্রিপুরাসহ আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের অসংখ্য নেতাকর্মী আনন্দ মিছিল ও নির্বাচনী শোভাযাত্রায় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ৭ জানুয়ারি মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১-৪ ডিসেম্বর এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১৮ ডিসেম্বর।

তফসিল ঘোষনা নিয়ে নেতাকর্মীরা বলেন, সব আশঙ্কা ও উদ্বেগ উড়িয়ে দিয়ে সংবিধান সম্মতভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার মধ্যদিয়ে নির্বাচন কমিশনের দৃঢ় প্রত্যয়ে আশা ভরসার বাতি প্রজ্জ্বলিত হয়েছে।