ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

মেট্রোরেলে চড়তে মতিঝিল স্টেশনে যাত্রীদের লম্বা লাইন

রাজধানী ডেস্ক | আপডেট: রবিবার, নভেম্বর ৫, ২০২৩

মেট্রোরেলে চড়তে মতিঝিল স্টেশনে যাত্রীদের লম্বা লাইন
অবশেষে মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত অংশ সাধারণ যাত্রীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। মেট্রোরেলে চড়ে আনন্দ-উচ্ছ্বাস প্রকাশ করেছেন যাত্রীরা।

রবিবার (৫ নভেম্বর) সকাল থেকে মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশে ট্রেন চলাচল শুরু হয়। তবে প্রথম দিনেই মতিঝিল স্টেশনে যাত্রীদের লম্বা লাইন লক্ষ করা গেছে।

সরেজমিনে দেখা যায়, সকাল ৭টা ১৫ মিনিটে মেট্রোরেলের মতিঝিল স্টেশনের গেট খুলে দেওয়া হয়। মেট্রোরেলে চলে গন্তব্যস্থলে যাওয়ার জন্য সকাল ৭টা থেকেই বিপুল সংখ্যক যাত্রী অপেক্ষা করছিলেন। সকাল ৭টা ৩০ মিনিটে মতিঝিল থেকে আগারগাঁওয়ের উদ্দেশ্যে প্রথম ট্রেনটি ছেড়ে যায়। এসময় যাত্রীদের মধ্যে ব্যাপক আনন্দ-উচ্ছ্বাস দেখা গেছে। সব শ্রেণির মানুষকেই দেখা গেছে ট্রেনে ওঠার অপেক্ষায়।

এর আগে, শনিবার (৪ নভেম্বর) মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিল অংশের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে প্রথম ধাপে উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত চালু করা হয়েছিল। উত্তরা থেকে মতিঝিলের ভাড়া ধরা হয়েছে ১০০ টাকা। তৃতীয় ধাপে মতিঝিল থেকে কমলাপুর পর্যন্ত নির্মাণকাজ চলছে। ২০২৫ সালের জুনে এই অংশের কাজ শেষ হওয়ার কথা রয়েছে।