ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

কক্সবাজার জেলা যুবলীগের ৫ উপজেলায় কমিটি ঘোষণা

কক্সবাজার প্রতিনিধি | আপডেট: শুক্রবার, অক্টোবর ১৩, ২০২৩

কক্সবাজার জেলা যুবলীগের ৫ উপজেলায় কমিটি ঘোষণা

বাংলাদেশ আওয়ামী যুবলীগ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলার ৫ উপজেলায় আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।  

শুক্রবার যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে এ কমিটি ঘোষণা করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন যুবলীগের দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা। 

এতে বলা হয়, আগামী তিন বছরের জন্য কক্সবাজার জেলা যুবলীগের অন্তর্গত কক্সবাজার পৌর শাখায় ডালিম কুমার বড়ুয়াকে সভাপতি ও শাহেদ মুহাম্মদ ইমরানকে সাধারণ সম্পাদক, মহেশখালী উপজেলায় মো. শাহজাহানকে সভাপতি ও সাজেদুল করিমকে সাধারণ সম্পাদক, কুতুবদিয়া উপজেলায় আবু জাফর ছিদ্দিকীকে সভাপতি ও খোরশেদ আলমকে সাধারণ সম্পাদক, উখিয়া উপজেলায় ইমাম হোসেনকে সভাপতি ও সরওয়ার কামাল পাশাকে সাধারণ সম্পাদক এবং রামু উপজেলায় পলক বড়ুয়া আপ্পুকে সভাপতি ও রাশেদ আলীকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হলো।  

এতে আরও বলা হয়, ওই কমিটিসমূহকে আগামী ৩০ দিনের মধ্যে ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে অনুমোদনের জন্য জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। 
গত ৯, ১০, ১১, ১২ ও ১৩ মার্চ যথাক্রমে কক্সবাজার পৌর শাখা, মহেশখালী উপজেলা, কুতুবদিয়া উপজেলা, উখিয়া উপজেলা ও রামু উপজেলা শাখা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।